সোনারগাঁয়ে ব্যবসায়ীকে কুপিয়ে ও পিটিয়ে হত্যার চেষ্টা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ১০ মার্চ, ২০২১

সোনারগাঁয়ে ব্যবসায়ীকে কুপিয়ে ও পিটিয়ে হত্যার চেষ্টা


সোনারগাঁয়ে ব্যবসায়ীকে কুপিয়ে ও পিটিয়ে হত্যার চেষ্টা


আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে হামিদুল নামে এক ব্যবসায়ীকে কুপিয়ে ও পিটিয়ে হত্যার চেষ্টা চালিয়েছে বলে অভিযোগ উঠেছে। 


গতকাল মঙ্গলবার রাতে ওই ব্যবসায়ীকে লেনদেনের জের ধরে এ হত্যার চেষ্টা চালায় বলে জানা যায়। আহত ওই ব্যবসায়ীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় বুধবার সন্ধ্যায় আহতের ভাবি রিতা বেগম বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেব।


অভিযোগ সুত্রে জানা যায়,উপজেলার রামগঞ্জ গ্রামের জাহাঙ্গীরের সঙ্গে পাশ্ববর্তী সাতভাইয়া পাড়া গ্রামের ব্যবসায়ী হামিদুলের ব্যবসায়ীক লেনদেন নিয়ে দীর্ঘ দিন ধরে দ্বন্ধ চলে আসছে এরই জের ধরে গতকাল মঙ্গলবার রাতে ব্যবসায়ী হামিদুল বৈদ্যের বাজার এলাকায় ঔষধ কিনতে এলে একা পেয়ে জাহাঙ্গীরের নেতৃত্বে মনির হোসেন,জাহিদুল,জুবায়ের,মাসুদ ও আলালসহ আরোও ১০-১২ জনের একটি দল লাঠিসোটা,দা,বটি,হকিস্টিক ও লোহার রড দিয়ে ব্যবসায়ী হামিদুলকে কুপিয়ে ও পিটিয়ে আহত করে হত্যার চেষ্টা চালায়। 


এসময় আহত ব্যবসায়ী হামিদুলকে উদ্ধার করে প্রথমে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে অবস্থার অবনতি হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। 


অভিযুক্ত জাহাঙ্গীরের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, আমাকেও দুদিন আগে পিটিয়ে আহত করে হামিদুলের লোকজন। এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে আমার লোকজন তাকে মারধর করেছে। সোনারগাঁ থানার ওসি মোঃ রফিকুল ইসলাম বলেন, ব্যবসায়ীকে মারধরের ঘটনায় অভিযোগ গ্রহন করা হয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭