অর্থের বিনিময়ে ভুয়া করোনা সনদ,গ্রেফতার-১ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ২৩ জুলাই, ২০২১

অর্থের বিনিময়ে ভুয়া করোনা সনদ,গ্রেফতার-১

 


অর্থের বিনিময়ে ভুয়া করোনা সনদ,গ্রেফতার-১


আজকের সংবাদ ডেক্সঃ নারায়ণগঞ্জের আড়াইহাজারে কোভিড-১৯ টেষ্টের জাল অনুমতিপত্র তৈরি করে দেশব্যাপী কোভিড-১৯ টেষ্টের জন্য লোক নিয়োগের নামে প্রতারনার অভিযোগে র‌্যাব-১১র অভিযানে মোঃ মোস্তাকিম আহমেদ (২৬) নামে এক প্রতারক গ্রেফতার।

বৃহস্পতিবার(২২ জুলাই)বিকালে স্বাস্থ্য অধিদপ্তরের অভিযোগের প্রেক্ষিতে উপজেলার বিশনন্দী পূর্বপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। 

গ্রেফতারকৃত মোঃ মোস্তাকিম আহমেদ এর বাড়ি নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানার বিশনন্দী পূর্বপাড়া এলাকার মোঃ নজরুল ইসলামের ছেলে।

এ সময় তার কাছ থেকে একটি আইডি কার্ড ও স্বল্প মূল্যে নিজস্ব অর্থায়নে সরকার অনুমোদিত র‌্যাপিড কিট দিয়ে সারা দেশব্যাপী কোভিড-১৯ টেষ্ট সংক্রান্ত স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মন্ত্রণালয়ের ভূয়া আদেশনামার কপি জব্দ করা হয়।  

র‌্যাব-১১র সুত্রে জানাযায়, গ্রেফতারকৃত মোঃ মোস্তাকিম আহমেদ টিকেএস হেলথ কেয়ার নামক একটি অস্তিত্বহীন ভূয়া প্রতিষ্ঠানের এজিএম। সে তার অন্যান্য সহযোগীদের পরষ্পর যোগসাজশে কোভিড-১৯ টেষ্ট সংক্রান্ত ভূয়া সরকারি অনুমতিপত্র তৈরি করে এবং সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের বিভিন্ন গ্রুপে অপলোড করে সারা দেশব্যাপী কোভিড-১৯ টেষ্ট কার্যক্রমে লোক নিয়োগ দেওয়ার নামে চাকুরী প্রত্যাশীদের নিকট হতে আবেদন ফি বাবদ বিপুল পরিমাণ অর্থ আত্মসাৎ করে। বিষয়টি স্বাস্থ্য অধিদপ্তরের নজরে এলে আইনি পদক্ষেপের জন্য তারা র‌্যাবকে অবহিত করলে র‌্যাব কর্তৃক নিবিড় গোয়েন্দা অনুসন্ধান চালিয়ে ঘটনার সাথে জড়িত উক্ত প্রতারক চক্রকে সনাক্ত করা হয়। অতঃপর র‌্যাব-১১ এর একটি বিশেষ আভিযানিক দল কর্তৃক অভিযান পরিচালনা করে প্রতারক চক্রের সক্রিয় সদস্য মোঃ মোস্তাকিম আহমেদ’কে গ্রেফতার করা হয়।

এ বিষয়ে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন আছে বলে জানা যায়। 


                                                            


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭