ঐতিহাসিক ৭ই মার্চ’ উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে এমপি খোকার শ্রদ্ধা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ৭ মার্চ, ২০২২

ঐতিহাসিক ৭ই মার্চ’ উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে এমপি খোকার শ্রদ্ধা


ঐতিহাসিক ৭ই মার্চ’ উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে এমপি খোকার শ্রদ্ধা 


সোনারগাঁও প্রতিনিধিঃ-বিনম্র শ্রদ্ধা, যথাযথ মর্যাদা ও পূর্ণ ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে সোনারগাঁ উপজেলা প্রশাসন‘ঐতিহাসিক ৭ই মার্চ ২০২২’ উদযাপন করেছেন।


দিবসটি উপলক্ষে সোমবার ৭ই মার্চ সকালে নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব জননেতা লিয়াকত হোসেন খোকার নেতৃত্বে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন।


এসময় পুষ্পস্তবক অর্পণ শেষে জাতির পিতার প্রতি সন্মান প্রদর্শণ করেন এবং সেখানে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থেকে জাতির পিতার স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন। পুষ্পস্তবক অর্পণ শেষে জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার শান্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।


পরে উপজেলার সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌহিদ এলাহির সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন, স্থানীয় সাংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা, পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সাবরিনা হক, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) গোলাম মুস্তাফা মুন্না,সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ হাফিজুর রহমান,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বাবুল ওমর বাবু,মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সিসহ বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা- কর্মচারীবৃন্দ,বীর মুক্তিযোদ্ধাগণ এবং বিভিন্ন স্তরের রাজনৈতিক নেতাকর্মীবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও অন্যান্য ব্যক্তিবর্গ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭