একেএম সেলিম ওসমান এমপির সুস্থতা কামনায় বন্দরে মিলাদ ও দোয়া মাহফিল - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ২ নভেম্বর, ২০২২

একেএম সেলিম ওসমান এমপির সুস্থতা কামনায় বন্দরে মিলাদ ও দোয়া মাহফিল


আজকের সংবাদ ডেক্সঃ-
নারায়নগঞ্জ জেলা ও মহানগর জাতীয় পার্টির উদ্যোগে নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা সেলিম ওসমানের রোগ মুক্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 


বুধবার( ২রা নভেম্বর)বাদ আসর বন্দর উপজেলার  নবীগঞ্জ জাতীয় পার্টি কার্যালয়ে এ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। 


দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য,জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য জননেতা লিয়াকত হোসেন খোকা।


অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির সভাপতি সানাউল্লাহ সানু, সাধারণ সম্পাদক আবু নাইম ইকবাল,নারায়ণগঞ্জ মহানগর জাতীয় পার্টির সভাপতি মুদাছিরুল হক দুলাল, সাধারণ সম্পাদক ও নারায়ণগঞ্জ সিটি করপোরেশন ২৪ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃআফজাল হোসেন,নারায়ণগঞ্জ জেলা যুবসহংতির সাধারণ সম্পাদক ও ধামগড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামাল হোসেন, নারায়ণগঞ্জ জেলা যুবসংহতির সভাপতি বাবু রিপন ভাওয়াল, নারায়ণগঞ্জ মহানগর জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সদস্য সচিব জাহাঙ্গীর আলম পাপ্পু,ধামগড় ইউনিয়ন ১ নং ওয়ার্ড এর জাতীয় পার্টির সভাপতি বাবুল হোসেনসহ জাতীয় পার্টির অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। 


এসময় এ কে এম সেলিম ওসমানের রোগ মুক্তি কামনায় দোয়া পরিচালনা করেন সাংসদ লিয়াকত হোসেন খোকা।


সেলিম ওসমানের রোগ মুক্তির কামনায় সকলের কাছে দোয়া ও প্রয়াত নেতা নারায়ণগঞ্জ-৫ আসনের চার চারবারের সাংসদ সদস্য আলহাজ্ব নাসিম ওসমান কে যেন আল্লাহ-তায়ালা বেহেশত নসিব করেন সে কামনা করা হয়। সেই সাথে ওসমান পরিবারের সকল সদস্যর জন্য দোয়া কামনা করা হয়।


পরে সকলের মাঝে তোবারক বিতরন করা হয়।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭