মুরগী চুরি করে পালানোর সময় এলাকাবাসীর হাতে সিএনজিসহ আটক-৩ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৩

মুরগী চুরি করে পালানোর সময় এলাকাবাসীর হাতে সিএনজিসহ আটক-৩


মোঃ নুর নবী জনিঃ
-নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে মুরগির খামারে দুর্ধর্ষ চুরি করে,প্রায় লক্ষাধিক টাকার মালামাল সহ পালানোর সময় গ্রামবাসীর হাতে ৩ জন আটক হয়েছেন। 


গত মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার বৈদ্যোর বাজার ইউনিয়ন পরিষদের ৫ নং ওয়ার্ডের হামসাদি গ্রামে এই দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটে। 


এ সময় হাজ্বী আব্দুল কাদির মোল্লার ছোট ছেলে মোঃ আজিজুল মিয়ার মালিকানাধীন মুরগির খামার হতে প্রায় ১ লক্ষ টাকার মুরগির খাবার চুরি করেন এই চোর চক্রটি ।


তাদের মধ্যে একজন কে গ্রামবাসী সিএনজি সহ হাতে নাতে ধরলে তার স্বীকারোক্তিতে সকলের নাম জানা যায়। এ সময় তার সাথে জড়িত ছিলেন হামসাদি ইসলামপুর এলাকার হযরত আলীর ছেলে রকি (২২), ফতেপুর বাড়িগন্ধব এলাকার মাদক ব্যবসায়ী ও ফর্মা ফারুকের ছেলে সবুজ (২১) ও হামসাদী ধনপুর এলাকার জয়নাল আবেদীনের ছেলে একাধিক মামলার আসামি সানি (২৫)।


এবিষয়ে বৈদ্যোর বাজার ইউপি চেয়ারম্যান আলামিন সরকার বলেন, এই গ্রুপটি শুধু হামছাদি নয়, পানাম, রাইজদা, ষোলপাড়াসহ আশপাশের গ্রামগুলোতে বহুবার তারা চুরি করে ধরা পরেছে। এদের ধরে বিচার শালিশী হয়েছে। তাছাড়া তারা গ্রাম ছাড়া ছিলেন দীর্ঘদিন, পুণরায় গ্রামে এসে আবার তারা পূর্বের ন্যায় চুরি শুরু করেছেন। এদের মধ্যে কয়েকজন বহুবার জেলও খেটেছেন। আমরা তাদের অভিভাবকদেরকে নিয়ে ইউনিয়ন পরিষদে বসে বিচার করবো। 


খামারের মালিক মোঃ আজিজুল মিয়া জানান এর আগেও প্রায় চার-পাঁচবার তার খামার থেকে মুরগি সহ মুরগির খাবার চুরি হয়েছে। আমি এদের সুষ্ঠ বিচারের দাবি জানাই।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭