নিখোঁজ হওয়া দুই সহোদর সোনারগাঁ থানা পুলিশের অভিযানে চট্টগ্রাম থেকে উদ্ধার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ২০ জুন, ২০২৪

নিখোঁজ হওয়া দুই সহোদর সোনারগাঁ থানা পুলিশের অভিযানে চট্টগ্রাম থেকে উদ্ধার


নিজস্ব প্রতিনিধিঃ
-নারায়ণগঞ্জ সোনারগাঁ থেকে নিখোঁজ হওয়া দুই সহোদর রাফি (১৪) ও রাফাতকে (১২) উদ্ধার করেছে সোনারগাঁ পুলিশ। 


গত বুধবার(১৯ জুন) দিবাগত রাতে চট্টগ্রাম জেলার ভূজপুর থানার পাহাড়ি এলাকা বুহাপুর গ্রাম থেকে তাদের উদ্ধার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন সোনারগাঁ থানার এসআই মো. ইমরান হোসেন।


এবিষয়ে এসআই মো. ইমরান হোসেন জানান, গত ৫ মে সকাল সাড়ে ৮টার দিকে সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নের মেঘনা শিল্প নগরী স্কুল এন্ড কলেজের শিক্ষার্থী দুই সহোদর স্কুলে যাওয়ার পথে নিখোঁজ হয় । 


পরে বিভিন্ন স্থানে খুঁজে না পেয়ে পরদিন তাদের পিতা মো. ইউসুফ মিয়া বাদী হয়ে সোনারগাঁ থানায় সাধারণ ডায়েরি করেন। 


এদিকে পুলিশ ব্যাপক তদন্তে মাঠে নামার পর গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে নিখোঁজ দুই সহোদররা তাদের প্রকৃত বাবা আব্দুস সালামের বাড়িতে অবস্থান করছে। পরে এসআই মো. ইমরান হোসেনের নেতৃত্বে গত বুধবার দিবাগত রাতে চট্টগ্রাম জেলার ভূজপুর থানার পাহাড়ি এলাকা বুহাপুর গ্রাম থেকে তাদেরকে উদ্ধার করে সোনারগাঁ থানায় নিয়ে আসে। 


বৃহস্পতিবার দুপুরে উদ্ধারকৃত রাফি ও রাফাতকে তাদের প্রকৃত অভিভাবকের কাছে ফিরিয়ে দিতে আদালতে পাঠিয়ে দেন পুলিশ।



এদিকে নারায়ণগঞ্জ জেলা পুলিশের 'খ' সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শেখ বিল্লাল হোসেন জানান, রাফির ৩ বছর ও তার ভাই রাফাতের ১ বছর বয়সের সময় তাদের মা আঁখি আক্তারের সঙ্গে তাদের প্রকৃত পিতা আব্দুস সালামের ডিভোর্স হয়ে যায়। পরে তাদের মা আঁখি আক্তারের সাথে মো. ইউসুফ মিয়ার বিয়ে হয়। এদিকে পারিবারিক অভাব-অনটনের কারণে সৎ পিতার ঘর থেকে পালিয়ে গিয়ে চট্টগ্রামে প্রকৃত পিতা আব্দুস সালামের বাড়িতে গিয়ে আশ্রয় নেয় নিখোঁজ দুই ভাই। তবে তদন্ত চলাকালীন সময়ে এ বিষয়ে পুলিশকে কোনো তথ্য দেয়নি রাফি ও রাফাতের প্রকৃত মা আঁখি আক্তার ও সৎ পিতা মো. ইউসুফ মিয়া।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭