সোনারগাঁ টেলিভিশন জার্নালিস্ট ফোরাম'এর আত্মপ্রকাশ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ২৫ জুন, ২০২৪

সোনারগাঁ টেলিভিশন জার্নালিস্ট ফোরাম'এর আত্মপ্রকাশ


সোনারগাঁ প্রতিনিধি: নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁয়ে স্যাটেলাইট টেলিভিশনে কর্মরত সাংবাদিকদের সমন্বয়ে "সোনারগাঁ টেলিভিশন জার্নালিস্ট ফোরাম" এর আত্মপ্রকাশ ও কমিটি ঘোষনা করা হয়েছে।

কমিটিতে সর্ব সম্মতিক্রমে সভাপতি পদে বিজয় টেলিভিশন এবং রাইজিং বিডি'র জেলা প্রতিনিধি মো: দ্বীন ইসলাম অনিক ও সাধারণ সম্পাদক পদে এশিয়ান টেলিভিশনের প্রতিনিধি পনির ভূঁইয়া,সহ-সভাপতি পদে ৭১ টেলিভিশনের প্রতিনিধি শেখ ফরিদ,যুগ্ম সাধারণ সম্পাদক পদে আর টিভি'র মোশারফ হোসেন খশরু,সাংগঠনিক সম্পাদক পদে আনন্দ টেলিভিশনের প্রতিনিধি মাজহারুল ইসলাম,দপ্তর সম্পাদক পদে চ্যানেল এস এর প্রতিনিধি হাবিবুর রহমান ও সদস্য পদে এশিয়ান টেলিভিশনের শহিদুল ইসলাম সৈকতের নাম ঘোষণা করা হয়।

মঙ্গলবার(২৫শে জুন-২০২৪) বিকেলে সোনারগাঁ উপজেলার নয়াপুর এলাকায় একটি রেস্তোরাঁয় সকলের সম্মতিক্রমে কমিটি ঘোষনা করেন আহবায়ক কমিটির আহবায়ক এশিয়ান টেলিভিশনের প্রতিনিধি পনির ভূঁইয়া। 

উল্লেখ্য যে,গত পহেলা জুন ২০২৪ ইং তারিখে এশিয়ান টেলিভিশনের প্রতিনিধি পনির ভূঁইয়া কে আহবায়ক ও আনন্দ টেলিভিশনের প্রতিনিধি মাজহারুল ইসলামকে যুগ্ম আহবায়ক করে ২ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষনা করা হয়েছিলো।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭