সোনারগাঁয়ে ইতিহাস সৃষ্টি করে প্রথম কার্যদিবস পালন করলেন উপজেলা চেয়ারম্যান কালাম - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ২৬ জুন, ২০২৪

সোনারগাঁয়ে ইতিহাস সৃষ্টি করে প্রথম কার্যদিবস পালন করলেন উপজেলা চেয়ারম্যান কালাম


মোঃ নুর নবী জনিঃ
-ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে জয়ী হয়ে শপথ গ্রহণের পর নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে আলহাজ্ব মাহফুজুর রহামান কালাম আনুষ্ঠানিকভাবে প্রথম কার্যদিবস পালন করেছেন।


বুধবার (২৬ জুন) উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা হতে উপজেলা প্রশাসন চত্বর পর্যন্ত সোনারগাঁয়ের বিভিন্ন এলাকা থেকে আগত প্রায় ২২থেকে ২৫ হাজার নেতাকর্মী ও সমর্থকরা ব্যাপক উৎসাহ ও উদ্দিপনা নিয়ে তাদের প্রিয় নেতা মাহফুজুর রহমান কালামকে অভ্যর্থনা জানান।


এসময় মাহফুজুর রহমান কালাম উপজেলায় প্রবেশ করেই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে মহান নেতাকে শ্রদ্ধা জানান।পরে বৃক্ষ রোপনের মাধ্যমে কার্যদিবস শুরু করেন,এসময় তার সাথে উপস্থিত ছিলেন পরিষদের নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান মাছুম চৌধুরী ও মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা পারভীন শ্যামলী চৌধুরী ।


পরে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান কালামকে ফুল দিয়ে ‍শুভেচ্ছা জানান স্থানীয় জনপ্রতিনিধি, ব্যবসায়ী, রাজনীতিবিদ, পেশাজীবী ও শুভাকাঙ্খি ও উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ । 


দায়িত্ব গ্রহণ শেষে কালাম উপস্থিত নেতাকর্মী ও জনগনের উদ্দেশ্য করে বলেন, আমি উপজেলা চেয়ারম্যান হিসেবে দায়িত্ব গ্রহণ করায় আপনাদের মধ্যে যে আনন্দ দেখতে পাচ্ছি, তাতে আমিও আনন্দিত। হুমকি ধমকি ও নানান প্রতিকূলতা থাকা সত্ত্বেও আপনারা আমার পাশে ছিলেন এবং আমাকে নির্বাচিত করেছেন সেজন্য আমি আপনাদের প্রতি চিরকৃতজ্ঞ। আমি সমগ্র সোনারগাঁ উপজেলাবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। এ বিজয় আমার একার নয়, এ বিজয় পুরো সোনারগাঁ উপজেলাবাসীর। আমার এই বিজয় আমি আপনাদেরকে উৎসর্গ করলাম। আমি সেবার মাধ্যমে এই ঋন শোধ করবো। আজকের যে ইতিহাস সৃষ্টি হলো সোনারগাঁয়ে স্মরণকালে সেরা ইতিহাস ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭