নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান কালামকে মোটর চালক লীগের ফুলেল শুভেচ্ছা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ১ জুলাই, ২০২৪

নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান কালামকে মোটর চালক লীগের ফুলেল শুভেচ্ছা


নিজস্ব প্রতিনিধিঃ
- নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলা  পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব মাহফুজুর রহমান কালাম কে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সোনারগাঁ উপজেলা মটর চালক লীগের নেতা কর্মীরা। 


এ সময় উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা মটর চালক লীগের সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক মোঃ কবির হোসেন সহ অন্যান্য নেতাকর্মীরা।


সোমবার সকালে উপজেলায় চেয়ারম্যানের কার্যালয়ে গিয়ে এই ফুলেল শুভেচ্ছা জানান তারা। এর আগে বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সোনারগাঁও শাখার প্রধান শিক্ষক সমিতির নেতৃি বৃন্দ, সহকারী শিক্ষক সমিতির নেতৃি বৃন্দ ও আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ,শ্রমিক লীগ সহ স্থানীয় এলাকাবাসী নবাগত চেয়ারম্যান মাহফুজুর রহমান কালাম কে ফুলের শুভেচ্ছা জানান।

  


গত (২১শে মে ) অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে প্রথমবারের মতো চেয়ারম্যান নির্বাচিত হন উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম।


মটর চালক লীগের সভাপতি আনোয়ার হোসেন গণমাধ্যমে দেওয়া বক্তব্যে বলেন, সারাদেশে উন্নয়নের ছোয়া লেগেছে, কিন্তু সোনারগাঁ উন্নয়ন বঞ্চিত। এবার সৎ, যোগ্য, শিক্ষিত নেতা মাহফুজুর রহমান কালাম ভাই কে সর্বস্তরের জনগণ বিপুল ভোটে উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত করেছেন । আমার দৃঢ় বিশ্বাস মাহফুজুর রহমান কালাম ভাই সোনারগাঁয়ের উন্নয়নে উল্লেখযোগ্য ভূমিকা রাখবে এবং জনকল্যাণ কাজ করবে ইনশাআল্লাহ্, আমি তার সুস্বাস্থ্য ও দীর্ঘ নেক হায়াত কামনা করি।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭