চেয়ারম্যান আল আমিন সরকারের বিরুদ্ধে যুবককে পিটিয়ে আহত করার অভিযোগ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ১৬ জুলাই, ২০২৪

চেয়ারম্যান আল আমিন সরকারের বিরুদ্ধে যুবককে পিটিয়ে আহত করার অভিযোগ


নিজস্ব প্রতিনিধিঃ
-নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে পূর্ব শত্রুতার জেড়ে মাসুদ(২৬) নামের এক যুবককে পিটিয়ে হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে বৈদ্দ্যেরবাজার ইউপি চেয়ারম্যান আল-আমিন সরকারের(৬৫) বিরুদ্ধে।


মঙ্গলবার দুপুরে উপজেলার বৈদ্দ্যের বাজার ইউপির মামরকপুর গ্রামে এ ঘটনা ঘটে।  


এ ঘটনায় ভুক্তভোগীর মা রহিমা বেগম সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।  


অভিযোগ সুত্রে জানা যায় , পূর্ব শত্রুতার জেড়ে গত ২২ শে এপ্রিল একটি অভিযোগ করেন ভুক্তভোগী মাসুদ(২৬)। যার কারনে অভিযুক্ত চেয়ারম্যান আল-আমিন সরকার তাদের বড় ধরণের ক্ষতি করার চেষ্টা করেন। এর ধারাবাহিকতায় মঙ্গলবার সকালে চেয়ারম্যানের নেতৃত্বে ৪/৫ জন স্থানীয় সন্ত্রাসীরা দেশীয় অস্ত্র নিয়ে এলোপাতাড়ি পিটিয়ে হত্যার উদ্দেশ্যে রক্তাক্ত জখম করে।এবং তার মা ও বোনেরা খবর শুনে এগিয়ে গেলে স্থানীয় চেয়ারম্যান তাদের শ্লীলতাহানি করে। 


এব্যাপারে ভুক্তভোগী মাসুদ বলেন, আমাকে তার মাদক বিক্রি করার সিন্ডিকেটে ঢুকানোর চেষ্টা করে।কিন্তু আমার পরিবারের দিকে তাকিয়ে মাদকবিক্রি করতে অস্বীকৃতি জানাই। এ বিষয় নিয়ে আমাকে কয়েকবার পুলিশ দিয়ে ধরিয়ে নিয়ে যায়। এবং প্রায়শই মারধর করতো।  এর ধারাবাহিকতায় আজ আমাকে আমাদের এলাকার দোকানের সামনে এসে জনসম্মুখে আমাকে তার সন্ত্রাসী বাহিনী নিয়ে দেশীয় অস্ত্র নিয়ে এলোপাতাড়ি মারধর করে হত্যা চেষ্টা করেন।  


এ ব্যাপারে অভিযুক্ত ইউপি চেয়ারম্যান আল-আমিন সরকার বলেন , এ ব্যাপারে পরে কথা হবে। আমি একটি সালিশে আছি। 


এ বিষয়ে সোনারগাঁ থানার সেকেন্ড অফিসার এস.আই পঙ্কজ কান্তি সরকার জানান , বৈদ্দ্যেরবাজার ইউপি চেয়ারম্যান আল-আল-আমিন সরকারের বিরুদ্ধে একটি অভিযোগ পেয়েছি।  তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭