হিরা,সালুর শেল্টার দাতা বদু ও আ'লীগ নেতা বাদশা অধরা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ৬ জুলাই, ২০২৪

হিরা,সালুর শেল্টার দাতা বদু ও আ'লীগ নেতা বাদশা অধরা


ফতুল্লা প্রতিনিধিঃ
-ফতুল্লা মডেল থানার তালিকাভুক্ত শীর্ষ মাদক ব্যবসায়ী ও কিশোর গ্যাং লিডার আলাউদ্দিন হীরা ও সালাউদ্দিন সালু ওরফে বেল্ড সালু।

ফতুল্লা থানার শীর্ষ সন্ত্রাসীদের তালিকায় তাদের ছবি টানানো আছে। হীরা-সালু সহোদরের নামে ফতুল্লা মডেল থানায় ও আশেপাশের বিভিন্ন থানায় হত্যা, চাঁদাবাজি, অস্ত্র, মাদক, ধর্ষন, ডাকাতি সহ প্রায় ২৫-৩৫ টি মামলা রয়েছে। তাদের পরিবারের স্ত্রী'রাও মাদক ব্যবসার সাথে জড়িত, হীরা-সালু গংরা জেলে থাকাকালীন সময় তাদের মাদকের ব্যবসা নিয়ন্ত্রণ করে এই সহোদরের স্ত্রী'রা। এই সন্ত্রাসীদের অত্যাচারের বিরুদ্ধে ২০২০ সালে মানববন্ধন করেছে এলাকাবাসী। কিছুদিন আগেও আফজাল হত্যা মামলায় কারাগারে ছিল এই দুই সহোদর। আইন শৃঙ্খলা বাহিনীর অসাধু কিছু সদস্য ও কিছু নামধারী সাংবাদিক দের সহযোগিতায় কারাগার থেকে বেরিয়েই কাশীপুর  শেল্টার ও কুটবুদ্ধিতে বিশাল বড় সন্ত্রাসী সিন্ডিকেট গড়ে তোলে হীরা-সালু বাহিনী। এই বাহিনীর অন্য সদস্যরা হলো রাশেদ, তামিম, সোহাগ, নয়ন, আল-আমিন, বাতেন, ক্যাঙ্গারু মনির, তানিম, আনোয়ার, জামাল, বাপ্পী, হাবিব, রাসেল,  নুরুজ্জামান, অনিক, আদিল, আতিক, নয়ন,  শাহাদাত শান্ত, বিপ্লব, কুত্তা বাতেন, ব্যাটারী মাসুদ, মান্নান, ব্যাটারী নূরজামাল, স্যানেটারী রাজিব, সিসি ক্যামেরা নুরজামাল সহ আরও অনেক সন্ত্রাসী। সর্বশেষ এই বাহিনী খোকা মেম্বারের নির্দেশে নির্মানাধীন একটি ভবন মালিকের কাছে হীরা-সালু গং চাঁদা দাবি করে, সেই চাঁদা দাবির প্রতিবাদ করায় গেদার বাজার জামে মসজিদ সেক্রেটারি বদু ও   আওয়ামিলীগ নেতা বাদশার নির্দেশে হীরা-সালুর নেতৃত্বে তাদের কিশোর গ্যাং বাহিনী, কাশীপুর ইউনিয়ন আওয়ামীলীগের অর্থ সম্পাদক, আলীপাড়া জামে মসজিদের সভাপতি বর্ষিয়ান সমাজসেবক সুরুজ মাদবর সাহেবকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করেছে, এই হামলায় আহত হয়েছে জনি, রাজু, অটো চালক রাসেল, শাকিল, রাতুল সহ অনেকে। এর মধ্যে জনি ও রাজুর অবস্থা আশঙ্কাজনক।

জনশ্রুতি রয়েছে হত্যাকান্ডটি পূর্ব পরিকল্পিত, হত্যাকান্ডের পূর্বে হাজীপাড়ায় পরিকল্পনা সম্পন্ন হয়েছে।

সর্বশেষ কথা, হীরা-সালু গংদের যদি সমূলে অর্থাৎ তাদের গডফাদার সহ উদঘাটন করা না যায় তাহলে এই সমাজে সন্ত্রাসী কার্যক্রম বারবার ফিরে আসবে, বারবার হবে বর্বোরোচিত হত্যাকান্ড, সমাজের কেউ এদের হাতে নিরাপদ না।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭