সোনারগাঁয়ে পিটিয়ে হত্যার ঘটনায় ভাই- ভাতিজা র‍্যাবের হাতে গ্রেপ্তার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ১৩ জুলাই, ২০২৪

সোনারগাঁয়ে পিটিয়ে হত্যার ঘটনায় ভাই- ভাতিজা র‍্যাবের হাতে গ্রেপ্তার


মোঃ নুর নবী জনিঃ
-নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে নাসির উদ্দিন (৫২) নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার ঘটনায় র‍্যাব-১১র একটি অভিযানিক দল এজার ভুক্ত দুই আসামীকে গ্রেপ্তার করেছে। 


গত শুক্রবার ডেমরার ডগাইর পূর্বপাড়া এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। আসামীরা হলো মামলার প্রধান আসামী হাসান মিয়া ও তার পিতা আব্দুর রব। আব্দুর রব নিহত নাসির উদ্দিনের ভাই। 


মঙ্গলবার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় নাসির উদ্দিন। ওইদিন রাতেই তার ভাই জয়নাল আবেদিনের স্ত্রী জায়েদা বেগম বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।


নিহত নাসির উদ্দিন সনমান্দী ইউনিয়নের সনমান্দী পূর্বপাড়ার মৃত কফিলউদ্দিনের ছেলে। জানাযায় , গত ৫ জুলাই বিকেলে নাসিরের ভাই জয়নাল আবেদিন একটি রান্নাঘর নির্মাণ করে এসময় তার বড় ভাই আব্দুর রব মিয়া বাধা দিলে তাদের মধ্যে তর্ক শুরু হলে রবের ছেলে আবুল কাশেম ও হাসান মিয়া গ্যাসের পাইপ ও রড নিয়ে এসে জয়নালকে পেটাতে থাকেন। তার চিৎকারে অন্য ভাই নাসির উদ্দিন এগিয়ে এলে কাশেম পাইপ দিয়ে তার মাথায় আঘাত করেন। পরে নাসিরকে এলোপাতাড়ি পিটিয়ে আহত করে তারা। এ সময় নাসিরের স্ত্রী আবেদা বেগম ও জয়নালের স্ত্রী জায়েদা বেগমও আহত হন।


আহতদের উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। নাসিরের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। মঙ্গলবার বিকেলে সেখানেই তার মৃত্যু হয়।


জানা গেছে, ঘটনার পর থেকে আসামিরা পালিয়ে যান। শুক্রবার ডেমরার ডগাইর পূর্বপাড়া থেকে প্রধান আসামি হাসান ও তার বাবা আব্দুর রব মিয়াকে গ্রেপ্তার করে র‍্যাব। সোনারগাঁ থানার ওসি এসএম কামরুজ্জামান বলেন, তাদের থানায় হস্তান্তর করেছে র‍্যাব। শনিবার আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে পাঠানো হয়েছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭