বিএনপি-জামায়াত দেশকে ধ্বংসের ষড়যন্ত্র করছে: উপজেলা চেয়ারম্যান কালাম - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ২৭ জুলাই, ২০২৪

বিএনপি-জামায়াত দেশকে ধ্বংসের ষড়যন্ত্র করছে: উপজেলা চেয়ারম্যান কালাম


নিজস্ব প্রতিনিধিঃ
- সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মাহফুজুর রহমান কালাম বলেন,বাংলাদেশের শান্তি শৃঙ্খলা, রাষ্ট্রীয় সম্পদ ও জানমাল বিনষ্টে ধ্বংসযজ্ঞ চালিয়েছে বিএনপি-জামায়াত ও স্বাধীনতা বিরোধী চক্র।


শনিবার দুপুর সারে ১২টায় সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের প্রধান কার্যালয়ের সামনে বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগের ৩০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে অসহায় ও কর্মহীনদের মাঝে খাবার বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


তিনি বলেন,দেশের শান্তি-শৃঙ্খলা, রাষ্ট্রীয় সম্পদ জানমাল বিনষ্টে বিএনপি জামায়াত ও স্বাধীনতা বিরোধীচক্র সারাদেশে ধ্বংসযজ্ঞ চালায়। এতে মেট্রোরেল, সেতু ভবন, ডাটা সেন্টার, বাংলাদেশ টেলিভিশন  ও অসংখ্য রাষ্ট্রীয় সম্পদ ধ্বংস করা হয়। মাহফুজুর রহমান কালাম বলেন, দেশবিরোধী ষড়যন্ত্রের অংশ হিসেবে তারা দেশ ও জনগণের জানমালের ক্ষতি করে বাংলাদেশকে একটি অকার্যকর মৌলবাদী রাষ্ট্রে পরিণত করতে তৎপর। দেশের জনগণ এই চক্রান্ত ধ্বংসযজ্ঞের বিরুদ্ধে ঐক্যবদ্ধ। তাদের আর ছাড় দেয়া হবেনা। 


তিনি বলেন,স্বাধীনতা বিরোধী চক্র মৌলবাদী শক্তি সারাদেশে যে অরাজকতা ধ্বংসযজ্ঞ চালিয়েছে তার নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি সেই সাথে এই ধ্বংসযজ্ঞ ও সহিংসতায় জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি। 



নারায়ণগঞ্জ জেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সভাপতি পদপ্রার্থী ও সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান মাসুমের সভাপতিত্বে ও জেলা সেচ্ছাসেবক লীগের আয়োজনে অসহায় ও কর্মহীনদের মাঝে খাবার বিতরন অনুষ্ঠানে আরোও উপস্থিত ছিলেন,সোনারগাঁ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাছুম চৌধুরী,থানা আঃ লীগের ক্রিয়া বিশেষ সম্পাদক নেকবর হোসেন নাহিদ,ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সাইদুর রহমান মোল্লা,সহ-দফতর সম্পাদক এড. মোখলেসুর রহমান আমির,সহ-প্রচার সম্পাদক আলী হাসান মেহেদী, সদস্য শামসুজ্জামান সামসু।


এছারাও আরোও উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা আব্দুল হালিম,শাহাবুদ্দিন প্রধান,সোনারগাঁ ডিগ্রী কলেজের সাবেক জিএস কায়সার রহমান মুসা, সেচ্ছাসেবক লীগের সাবেক সহ-সভাপতি মাহমুদুল হাসান দুলাল,সদস্য সোহেল সরকারসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭