চাঁদাবাজ,সন্ত্রাস,ভূমিদস্যু মান্নান মেম্বারের বিরুদ্ধে ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে সংবাদ সম্মেলন - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ৮ জুলাই, ২০২৪

চাঁদাবাজ,সন্ত্রাস,ভূমিদস্যু মান্নান মেম্বারের বিরুদ্ধে ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে সংবাদ সম্মেলন


নিজস্ব প্রতিনিধিঃ
-
নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে সাবেক ইউপি সদস্যের চাঁদাবাজির প্রতিবাদ করায় মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগে সংবাদ সম্মেলন করেছেন এক সাবেক নারী ইউপি সদস্য।

সোমবার দূপুরে উপজেলার কাঁচপুর এলাকায় একটি রেস্তোরাঁয় এই সংবাদ সম্মেলন করেন কাঁচপুর ইউনিয়নের ৪/৫/৬ নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের সাবেক নারী সদস্য জোহরা আক্তার। 


সংবাদ সম্মেলনে জোহরা আক্তার জানান, তার স্বামী পরিবহন ব্যবসায়ি বাচ্চু মিয়া সড়ক দূর্ঘটনায় আহত হওয়ার পর বাস মালিকপক্ষ তাকে কাঁচপুর এলাকায় গাড়ি দেখভাল করতে লাইনম্যানের দায়িত্ব দেন। কিন্তু স্থানীয় ইউপি সদস্য আব্দুল মান্নান সন্ত্রাসিদের নিয়ে জোরপূর্বক বাস থেকে চাঁদাবাজি করছেন। 


জোহরা আক্তারের অভিযোগ, গত ৬ জুলাই বাচ্চু মিয়া খুলনায় অবস্থানকালে ইউপি সদস্য মান্নার তাকে ও তার ভাই জিয়াউর রহমানকে জড়িয়ে কাঁচপুর শিল্পাঞ্চল এলাকায় অবস্থিত শ্রমিক লীগের অফিসে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্থানীয় সংসদ সদস্যর ছবি এবং অফিস ভাংচুরের মিথ্যা নাটক সাজিয়ে সোনারগাঁ থানায় মামলা করেন। যা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট বলে দাবি করেন ভুক্তভোগি বাচ্চু মিয়ার স্ত্রী সাবেক নারী ইউপি সদস্য জোহরা আক্তার। অবিলম্বে মিথ্যা মামলা প্রত্যাহার সহ এ ঘটনায় তিনি ন্যায়বিচার দাবি করেন প্রধানমন্ত্রী ও স্থানীয় প্রশাসনের কাছে। 


সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন ভুক্তভোগি জহুরা আক্তারের পরিবারের সদস্যারা সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭