নারায়ণগঞ্জে শ্লীলতাহানির শিকার নারী সাংবাদিক হাসপাতালে - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ২৪ জুলাই, ২০২৪

নারায়ণগঞ্জে শ্লীলতাহানির শিকার নারী সাংবাদিক হাসপাতালে


নিজস্ব প্রতিনিধিঃ
- নারায়ণগঞ্জে শ্লীলতাহানির শিকার নারী সাংবাদিককে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি আরিফ আলম দীপু ও নারায়ণগঞ্জ সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবদুস সালাম তীব্র ক্ষোভ ও নিন্দা জানিয়ে জড়িতদের চিহ্নিত করে বিচার দাবি করেন।


এবিষয়ে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল জানান,ওই নারী সাংবাদিকের সাথে  কথা হয়েছে, তিনি হাসপাতালে ভর্তি আছেন। সুস্থ হয়ে তিনি মামলা করবেন বলে জানিয়েছেন।


তিনি জানান, ওই নারী সাংবাদিক কয়েক বিএনপি নেতা ও তাদের লোকজনের নাম বলেছেন। আমরা তাদের অবস্থান নির্ণয় করে কঠোর পদক্ষেপ নেব।

এ ছাড়া তিনি নাশকতার মামলায় ২০১ জনকে আটকের কথা জানান।


এদিকে নারায়ণগঞ্জ বালুর মাঠ-সংলগ্ন হেলথ রিসোর্টে ভর্তি নির্যাতিত সাংবাদিকের চিকিৎসার দায়িত্বে থাকা চিকিৎসক জানান, সারা শরীরে মারের দাগ রয়েছে, শরীরে প্রচন্ড ব্যথা। এ ছাড়া তার মুখ অগ্নিদগ্ধ তার চিকিৎসা চলছে বলেও জানান।


উল্লেখ গত শনিবার ওই নারী সাংবাদিক সহিংসতার সংবাদ সংগ্রহ করতে গিয়েছিলেন নারায়ণগঞ্জ সাইনবোর্ড এলাকায়। কিন্তু সংবাদ সংগ্রহ করতে পারেনি। নিজেই হয়ে গেছেন সংবাদের শিরোনাম। আন্দোলনকারী নামের হায়েনার দল রাস্তায় প্রকাশ্য দিবালোকে তার ওপরে হামলা করে । টেনেহিঁচড়ে গায়ের কাপড় ছিঁড়ে ফেলে। নিজের সম্মান বাঁচাতে নারী সাংবাদিকের আকুতি ও হাতজোড় করেও বাঁচাও বাঁচাও বলে চিৎকার করছিলেন। মানুষরূপী পশুগুলো যেন আরও উন্মত্ত হয়ে পড়ে। এই নারী সাংবাদিককে মাঝখানে রেখে চারপাশ থেকে শত শত মানুষের কিল ঘুষি  আর লাখি। তার নাক মুখ থেকে রক্ত ঝরে এসময় তার শরীরের বিভিন্ন স্পর্শকাতর স্থানে শ্লীলতাহানির করে। রক্তাক্ত এই নারী তখনো নিজের সম্ভ্রম রক্ষায় ছেঁড়া কাপড় শরীরে জড়িয়ে সর্বাত্মক চেষ্টা করেন। তাকে শুধু শারীরিক ও যৌন নির্যাতনই করা হয়নি, তার মুখে আগুন ধরিয়ে দেয় পাষন্ডরা। এতে তার চেহারার একপাশ পুড়ে যায়। 


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭