রূপগঞ্জে পরীক্ষা কেন্দ্রে গাঁজা ও নকলসহ ৩ পরীক্ষার্থী আটক - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ৪ জুলাই, ২০২৪

রূপগঞ্জে পরীক্ষা কেন্দ্রে গাঁজা ও নকলসহ ৩ পরীক্ষার্থী আটক


নিজস্ব প্রতিনিধিঃ
-রূপগঞ্জে এইচএসসি পরীক্ষা চলাকালীন সময়ে নকল করার সন্দেহে প্যান্টের পকেট তল্লাশী করে ২০০ গ্রাম গাজা ও নকল করার দায়ে শ্রাবন মোল্লাকে (১৯) এবং পরীক্ষায় নকল করার দায়ে আরও ২ জনকে আটক করে নির্বাহী ম্যাজিস্ট্রেট।

পরে শ্রাবন মোল্লাকে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও অপর দুই পরীক্ষার্থীকে বহিস্কার করা হয়।

বৃহস্পতিবার (৪ জুলাই) সাড়ে ১২টার দিকে উপজেলার ভুলতা স্কুল অ্যান্ড কলেজ পরীক্ষা কেন্দ্রে এ ঘটনা ঘটে।

সাজাপ্রাপ্ত শ্রাবন মোল্লা উপজেলার মাহনা এলাকার হিরন মোল্লার ছেলে। সে পার্শ্ববর্তী পাচরুখী বেগম আনোয়ারা কলেজের শিক্ষার্থী। এছাড়া নকল সরবরাহের অপরাধে পরীক্ষা থেকে বহিস্কৃতরা হলো সলিমউদ্দিন চৌধুরী কলেজের শিক্ষার্থী তরিকুল ইসলাম তুর্য ও পাচরুখী আনোয়ারা বেগম কলেজের শিক্ষার্থী সাঈদকে।

রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আহসান মাহমুদ রাসেল জানান, বৃহস্পতিবার এইচএসসি ইংরেজী ১ম পত্র পরীক্ষা অনুষ্ঠিত হয়। তিনিসহ উপজেলা সহকারী কমিশনার সিমন সরকার ভুলতা স্কুল অ্যান্ড কলেজ পরীক্ষা কেন্দ্র পরিদর্শনে যান। বেলা সাড়ে ১২টার দিকে একটি কক্ষ থেকে কয়েকজন ছাত্র বের হয়ে বাথরুমে যায়। পরে তারা রুমে এসে খাতায় লিখতে থাকে। কিন্তু তাদের আচরণ সন্দেহজনক মনে হলে কক্ষে ডিউটিরত শিক্ষক দিয়ে প্রথমে শ্রাবন মোল্লার শার্টের ও প্যান্টের পকেট তল্লাশী করলে ২০০ গ্রাম গাজা ও নকল করার জন্য কিছু চিরকুট পাওয়া যায়। এছাড়া নকল করার জন্য আনা কিছু চিরকুট পরীক্ষার্থী তরিকুল ইসলাম তুর্য ও সাঈদের কাছ থেকে পাওয়া যায়।

পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট গাজাসহ আটক শ্রাবন মোল্লাকে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন ও ১শ টাকা জরিমানা করেন। অপরদিকে, পরীক্ষা কেন্দ্রে নকল সরবরাহের অপরাধে তুর্য ও সাঈদকে পরীক্ষা থেকে বহিস্কার করা হয়।

পরে দণ্ডপ্রাপ্ত শ্রাবনকে রূপগঞ্জ থানা পুলিশের কাছে হস্তান্তর করলে পুলিশ তাকে নারায়ণঞ্জ কারাগারে প্রেরণ করেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭