সোনারগাঁয়ে সাবেক মেম্বার হালিম'র শাস্তির দাবিতে এলাকাবাসীর মানববন্ধন ও বিক্ষোভ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ২৪ আগস্ট, ২০২৪

সোনারগাঁয়ে সাবেক মেম্বার হালিম'র শাস্তির দাবিতে এলাকাবাসীর মানববন্ধন ও বিক্ষোভ


নিজস্ব প্রতিনিধিঃ
-মেঘনা শিল্পাঞ্চল শ্রমিকলীগের যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউপির সাবেক সদস্য আব্দুল হালিমের দৃষ্টান্তমূলক শান্তির দাবিতে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচী পালন করেছে এলাকাবাসী। 


শুক্রবার(২৩ আগষ্ট) জুম্মার নামাজের পর উপজেলার পিরোজপুর ইউনিয়নের আষাঢ়িয়ারচর ঈদগাহ মাঠে মানববন্ধন ও বিক্ষোভ অনুষ্ঠিত হয়েছে। এসময় আষাঢ়িয়ার চর, ছয়হিস্যা,নাগেরগাঁও ও মৃধাকান্দি গ্রামের প্রায় দুই শতাধিক মানুষ মানববন্ধনে অংশ গ্রহণ করেন। 


মানববন্ধন কর্মসূচীতে বক্তব্য রাখেন, আষাঢ়িয়ার চর জামে মসজিদের সভাপতি আশেক আলী প্রধান, সাধারণ সম্পাদক হাজী সারোয়ার হোসেন, সোনারগাঁ উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রউফ,গ্রামবাসী আব্দুল মালেক, বাবুল বেপারী, নুরুজ্জামান, হাজী আব্দুল বারেক, আবুল হোসেন, আব্বু বকর সিদ্দিক, গোলেনূর, আল ইসলাম প্রমুখ।


মানববন্ধনে বক্তরা বলেন,অত্র ওয়ার্ডের সকল ধরনের অপকর্মের হোতা এই আব্দুল হালিম, তিনি শ্রমিকলীগ নেতা হয়েই ভূমি দস্যুতা,মহাসড়কে ডাকাতি, চাঁদাবাজি ও নিরীহ মানুষকেনমামলা দিয়ে হয়রানী করেছে। তার অত্যাচারে মানুষ অতিষ্ঠ হয়ে উঠেছে। বিগত আওয়ামী লীগ সরকারের আমলে রাজনৈতিক প্রভাব খাটিয়ে মানুষকে জিম্মি করে রেখেছিল।


তারা বলেন,আওয়ামী লীগ সরকার পদত্যাগ করার পর মানুষ তার জিম্মিদশা থেকে মুক্তি পেয়েছে। গত ৫আগষ্ট ছাত্র জনতার আন্দোলন ঠেকাতে গিয়ে সে গণধোলাইয়ের শিকার হয়েছে। শুধু তাই নয় ২০২২ সালে ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের কার্যালয় পূর্ব পরিকল্পিতভাবে তার লোকজন নিয়ে ভেঙ্গে দিয়ে বিএনপির শীর্ষ নেতাসহ স্থানীয় গ্রামবাসীকে মামলা দিয়ে হয়রানী করে।এখনো পুরানো শত্রুতার কারনে আবারও মামলা দিয়ে হয়রানী করতে চাচ্ছে। এসময় গ্রাম-বাসী পুলিশ প্রশাসনকে তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহণ করতে আহবান জানান।

মানববন্ধন শেষে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক হয়ে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭