সাংবাদিকের বিরুদ্ধে হত্যা মামলা,সোনারগাঁ সিটি প্রেস ক্লাবের নিন্দা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ২০ আগস্ট, ২০২৪

সাংবাদিকের বিরুদ্ধে হত্যা মামলা,সোনারগাঁ সিটি প্রেস ক্লাবের নিন্দা


সোনারগাঁ প্রতিনিধিঃ
- বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সময় নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে নিহত মাছ ব্যবসায়ী মো. মিলন হত্যা মামলায় এনটিভি ও দৈনিক মানবজমিন পত্রিকার নারায়ণগঞ্জ প্রতিনিধি বিল্লাল হোসনে রবিন এবং সিদ্ধিরগঞ্জ থানা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক ভোরের কাগজ পত্রিকার সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি ফরহাদ হোসাইন নামে দুইজন সাংবাদিককেও আসামী করা হয়েছে। একই মামলায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, সাবেক সড়ক ও পরিবহমন্ত্রী ওবায়দুল কাদেরসহ ৬২ জনকে আাসামী করা হয়।


নিহত মিলনের স্ত্রী মোসাম্মাৎ শাহনাজ বেগম বাদী হয়ে রবিবার দিবাগত রাতে সিদ্ধিরগঞ্জ থানায় এ মামলাটি দায়ের করেন। এ মামলায় দুই সাংবাদিককে হত্যা মামলায় আসামী করায় তীব্র নিন্দা ও ক্ষোভ জানিয়েছেন সোনারগাঁ সিটি প্রেস ক্লাবের সভাপতি, সাধারণ সম্পাদকসহ সকল সদস্যবৃন্দ।


তারা অবিলম্বে দুই গণমাধ্যমকর্মীর বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহারের দাবি জানান। প্রেস ক্লাবের নেতৃবৃন্দ বলেন, পূর্বের ন্যায় গণমাধ্যমকর্মীদের উপর হয়রানি অব্যাহত রয়েছে। যা কোনভাবেই কাম্য নয়। সাংবাদিকদের নামে মামলা দায়ের করা হলে স্বাধীন সাংবাদিকতার ক্ষেত্রে চরম বাধা সৃষ্টি হবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭