আড়াইহাজার থানার ধ্বংসস্তুুপ পরিদর্শনে পুলিশ সুপার প্রত্যুষ কুমার মজুমদার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ৩১ আগস্ট, ২০২৪

আড়াইহাজার থানার ধ্বংসস্তুুপ পরিদর্শনে পুলিশ সুপার প্রত্যুষ কুমার মজুমদার


মোঃ নুর নবী জনিঃ
- গত ৫ আগষ্ট সরকার পতন এর দিনে জনরোষে আড়াইহাজার থানায় অগ্নি সংযোগে ও ভাংচুরে ক্ষতিগ্রস্থ ধ্বংসস্তৃপ পরিদর্শণ করেছেন নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার প্রত্যুষ কুমার মজুমদার। 


শনিবার দুপুরে তিনি থানা পরিদর্শণে আসেন। এ সময় তাকে ফুল দিয়ে বরণ করে নেন আড়াই হাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোহাম্মদ আহসান উল্লাহ।



এসময় পুলিশ সুপার থানা ভবনের ধ্বংসপ্রাপ্ত বিভিন্ন মালামাল ও ওসির বাস-ভবনসহ পুলিশ সদস্যদের থাকার সরকারী কোয়ার্টার ও থানা কার্যালয়ের ক্ষতিগ্রস্থ মূল ভবনগুলো পরিদর্শণ করেন।


 

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আমির খসরু, অতিরিক্ত পুলিশ সুপার ( অপরাধ) চাই লাউ মার্মা এবং সহকারী পুলিশ সুপার (গ সার্কেল) হাবিবুর রহমান তার সঙ্গে উপস্থিত ছিলেন।


পরিদর্শন শেষে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে পুলিশ সুপার প্রত্যুষ কুমার মজুমদার বলেন, ক্ষতিগ্রস্থ থানা ভবনের সংস্কার, পুলিশের ভেঙ্গে পড়া মনোবল চাঙ্গা করে পুলিশকে পুণরায় আগের মত দায়িত্বে ও কর্ম নিষ্ঠায় ফিরিয়ে আনার চেষ্টা করাই আমার এ পরিদর্শণের উদ্দেশ্য।


তিনি আরও বলেন, যারা থানা ভবনকে ক্ষতিগ্রস্থ করে পুলিশের লুণ্ঠিত অস্ত্র ও গুলি লুটপাট করেছেন তাদের  বিষয়ে যে মামলা হয়েছে ওই মামলায় তদন্ত করে দোষীদেরকে চি‎হ্নিত করে আইনের আওতায় নিয়ে আসা হবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭