সোনারগাঁয়ে শেখ হাসিনা-শামীম ওসমান,খোকা কায়সারসহ আরো ২টি মামলা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ২৩ আগস্ট, ২০২৪

সোনারগাঁয়ে শেখ হাসিনা-শামীম ওসমান,খোকা কায়সারসহ আরো ২টি মামলা


নিজস্ব প্রতিনিধিঃ
-নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার কাঁচপুর এলাকায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে গুলিবিদ্ধ হয়ে আশিক মিয়া ও শফিক মিয়া নিহতের ঘটনায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা, ওবায়দুল কাদের, আসাদুজ্জামান খাঁন কামাল,সাবেক আইনমন্ত্রী আনিসুল ইসলাম, সাবেক সাংসদ শামীম ওসমান, লিয়াকত হোসেন খোকা সহ ১২২ ও ১৫৬ জনের নাম উল্লেখ করে সোনারগাঁ থানায় দুটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।


বৃহস্পতিবার (২২ আগস্ট) নিহত আশিক মিয়ার মা কুলসুম বেগম ও নিহত শফিক মিয়ার চাচতো ভাই আবু হানিফ বাদী হয়ে পৃথকভাবে মামলা দুটি দায়ের করেন।বিষয়টি নিশ্চিত করেছেন সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম কামরুজ্জামান। দুটি হত্যা মামলারই ঘটনাস্থল উপজেলার কাঁচপুর- সিলেট বাস স্ট্যান্ড দেখানো হয়েছে ।  


মামলায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা, আনিসুল হক,আসাদুজ্জামান কামাল, ওবায়দুল কাদের, এ. কে. এম শামীম ওসমান,গোলাম দস্তগীর গাজী,নজরুল ইসলাম বাবু, সাবেক সাংসদ লিয়াকত হোসেন খোকা,আব্দুল্লাহ আল কায়সার, আজমেরী ওসমান, অয়ন ওসমান, সোনারগাঁ উপজেলা পরিষদের সাবেক  চেয়ারম্যান মাহফুজুর রহমান কালাম, আওয়ামী লীগের সভাপতি এডভোকেট শামসুল ইসলাম ভূঁইয়া, সিনিয়র সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান মাসুম, সোহাগ রনি,ডা. আবু জাফর চৌধুরী বীরু,উপজেলা যুবলীগের  সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাধারণ সম্পাদক আলী হায়দারসহ ১২২ এবং অপর মামলায় ১৫৬ জনের নাম উল্লেখ করা হয়েছে।


এছাড়াও মামলায় ২০০/৩০০ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭