শাহ নিজামের ডানহাত মিজান ডাকাত এখন দরবেশ বাবা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ২২ আগস্ট, ২০২৪

শাহ নিজামের ডানহাত মিজান ডাকাত এখন দরবেশ বাবা


নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ
- নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লা থানাধীন কুতুবপুর ইউনিয়ন মুন্সিবাগের মিজান মোল্লা,নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক, শাহ নিজামের  নির্দেশনা অনুযায়ী মুন্সিবাগ এলাকায় চালাতেন, মাদক ব্যবসা, মানুষের জায়গা জমি লুটপাট সহ নানা রকম অবৈধ কাজ। গত কোরবানির ঈদের আগেও  রাতের আধারে আওয়ামী লীগের দাপট দেখিয়ে কুতুবপুর ইউনিয়নের নাসিরাবাদ এলাকায় ২১ টি ঘর বুলডোজার দিয়ে ভেঙে দিয়েছিল এই মিজান ও তার বাহিনী।   এই মিজান রাষ্ট্রপতির প্রহরীর পরিচয় দিয়েও কুতুবপুর মুন্সীবাগের জনগণকে জিম্মি করে রেখেছিল। এ ব্যাপারে রাষ্ট্রপতির দপ্তরেও রয়েছে এই মিজানের বিরুদ্ধে অভিযোগ। শুধু তাই নয়, এই মিজানের বিরুদ্ধে, ডিবি অফিস, র‍্যাব-১১, সিআইডি অফিস, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিস, ডিআইজি অফিসে রয়েছে নানা বিস্তর অভিযোগ। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকাকালীন, এই মিজানের বিরুদ্ধে নানা চাঁদাবাজির অভিযোগেও রয়েছে ফতুল্লা থানায় মামলা। 

বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনেও, এই মিজানের নির্দেশে ছাত্রদের উপরে চলে ছিল অমানবিক নির্যাতন। ৫ ই আগস্ট সরকার পতনের পর বিএনপির ওপর দোষ চাপিয়ে দেওয়ার জন্য রাতের আঁধারে এই মিজান ডাকাতের নির্দেশনা অনুযায়ী চলেছে লুটপাট রাহাজানি।

বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের মধ্য দিয়ে বাংলাদেশ দ্বিতীয়বারের মতো স্বাধীনতা অর্জন করলেও চলমান বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের ফলে স্বাধীন দেশে পুলিশ বাহিনী আইন-শৃঙ্খলা রক্ষায় অবনতির কারণে এ ঘটনা ঘটে।

৯ ই আগস্ট শুক্রবার সকালে সেনাবাহিনীর একদল টিম গোপন তথ্যের ভিত্তিতে মুন্সিবাগের ডাকাত সরদার মিজান মোল্লাকে মুন্সীবাগ চৌরাস্তায় হাতেনাতে ধরে পিটিয়ে যাত্রাবাড়ী থানায় নিয়ে যায়। 

এরপর এই মিজান মোল্লা, একটি অঙ্গীকারনামা দিয়ে, ভুক্তভোগীদের টাকা পয়সা স্বর্ণালংকার এবং বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে যে ছাত্রদের অমানবিক অত্যাচার করেছে তাদের সার্বিক সহযোগিতার সবকিছু ফিরিয়ে দেওয়ার প্রতিশ্রুতি দেন। 

কিন্তু, নির্দিষ্ট সময় অনুযায়ী ভুক্তভোগীকে ফিরিয়ে না দিয়ে, নামধারী বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের পরিচয়ধারী ১ যুবককে পিটিয়ে সাক্ষী তৈরি করে ভুক্তভোগীদের নামে মিথ্যা অপপ্রচার করছে।

ভুক্তভোগী নিরুপায় হয়ে, ফতুল্লা থানায় একটি অভিযোগ দায়ের করে যাহা তদন্তাধীন রয়েছে। 

বর্তমানে এই মিজান মোল্লা, সরকারি অনুমোদনবিহীন দুই তিনটি অনলাইন পেইজ নামধারী পত্রিকায়, সাক্ষাৎকারে বলেন তিনি নাকি বিএনপি'র কর্মী এবং ছাত্র আন্দোলনের সময় তার ভাইয়েরাও নাকি ছাত্রদের সাথে বৈষম্য আন্দোলনে সংযুক্ত ছিলেন কিন্তু প্রকৃতপক্ষে তার ফেসবুক আইডিতে এখনো সাবেক এমপি  শামীম ওসমানের সাথে এবং শাহ নিজামের সাথে রয়েছে অনেক সখ্যতার ছবি। 

শাহ নিজামের ডান হাত মিজান ডাকাত এখন ধানের শীষের পরিচয় দিয়ে দরবেশ বাবা সেজে বীর দর্পে মানুষকে এখনো দেখাচ্ছে ভয় ভীতি।

এদেরকে আইনের আওতায় আনা অতীব জরুরি প্রয়োজন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭