দৌড় খাইয়া দেশ ছাইরা মোদীর বউ মোদীর কাছে চইলা গেছে -মান্নান - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ২৬ আগস্ট, ২০২৪

দৌড় খাইয়া দেশ ছাইরা মোদীর বউ মোদীর কাছে চইলা গেছে -মান্নান


নিজস্ব প্রতিনিধিঃ
-বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সোনারগাঁ উপজেলা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নান বলেছেন, দৌড় খাইয়া দেশ ছাইরা মোদীর বউ মোদীর কাছে চইলা গেছে। ভারতে বসে শেখ হাসিনা এখন ষড়যন্ত্র করছে। আমাদের এখন সে পানি দিয়ে মারতে চায়।


সোমবার(২৬ আগস্ট) বিকেলে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা অডিটরিয়ামে বিএনপির ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন উপলক্ষে এক প্রস্তুতিমুলক সভায় প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে তিনি এসব কথা বলেন। 


তিনি নেতাকর্মীদের সতর্ক করে এবং সাবেক এমপি রেজাউল করিমকে ইঙ্গিত করে বলেন, এতদিন শুনলাম তিনি খাট থেকে উঠতে পারেনা রাজনীতিই করবেন না এখন আবার উকি দিচ্ছেন। তিনি রাজনীতি করুক আপত্তি নাই। কিন্তু আওয়ামীলীগের দালাল, জাতীয় পার্টির দালাল নিয়া যদি তিনি মাঠে নামেন তাহলে রেহাই নাই।


সভায় হটাৎ উদয় হওয়া ব্যক্তিদের প্রসঙ্গে অন্যান্য বক্তারা বলেছেন, বিগত ১৭ বছর আজহারুল ইসলাম মান্নানের নেতৃত্বে দল সুসংগঠিত রয়েছে। বিএনপির ত্যাগী নেতাকর্মীদের বিরুদ্ধে আওয়ামীলীগের নেতাকর্মীরা মামলা দিয়ে হয়রানী করেছেন। দীর্ঘ সময় গ্রেপ্তার আতঙ্কে বাড়ি ছাড়া ছিলেন। অনেক নেতাকর্মীরা সপ্তাহে ৫দিন হাজিরা দিতে গিয়ে আদালতের বারান্দায় ছিল। কাজ কর্ম ছিল না। অনেকের পরিবার অসহায় অবস্থায় দিনপাত করেছেন। সোনারগাঁ থানার মিথ্যা রাজনৈতিক মামলায় কয়েক হাজার বিএনপির নেতাকর্মী জেল হাজতে ছিলেন। ওই সময়ে আজহারুল ইসলাম মান্নান প্রতিটি নেতাকর্মীর মামলার খরচসহ পরিবারের ভরণ পোষণ করেছেন। আওয়ামীলীগের সঙ্গে যারা আঁতাত করে চলেছেন শেখ হাসিনা পদত্যাগ করে দেশ থেকে ছেড়ে যাওয়ার পর তারাই আগামী সংসদ নির্বাচনে মনোনয়ন পাওয়ার জন্য প্রকাশ্যে এসেছেন। তারা নাকি বিএনপির রাজনীতি করছেন। কোথায় ছিলেন তারা?


সোনারগাঁও পৌর বিএনপির সভাপতি মো. শাহজাহান মিয়ার সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোশারফ হোসেন, সহ-সভাপতি নজরুল ইসলাম টিটু, রফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক নিজাম উদ্দিন, পৌর বিএনপির সাধারণ সম্পাদক মোতালেব হোসেন, নারায়ণগঞ্জ জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক খায়রুল ইসলাম সজিব,সোনারগাঁ উপজেলা কৃষক দলের আহবায়ক ফজলুল হক ফজল,সদস্য সচিব বাবুল হোসেন বিজয়, কাঁচপুর ইউনিয়ন বিএনপির সভাপতি সেলিম হক রুমী, সাধারণ সম্পাদক মোমেন খাঁন, মোগরাপাড়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আতাউর রহমান, পিরোজপুর ইউনিয়ন বিএনপির সভাপতি মনিরুজ্জামান, বারদী ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুর রহমান মুন্সি, নারায়ণগঞ্জ জেলা মহিলা দলের সাধারণ সম্পাদক রুমা আক্তার, সাদিপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আব্দুর রহমান সরকার, পিরোজপুর ইউনিয়ন বিএনপি সাধারণ সম্পাদক জয়নাল আবেদিন মেম্বার, নোয়াগাঁও ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক, বৈদ্যের বাজার ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মোশারফ হোসেন মেম্বার প্রমুখ।


এসময় সোনারগাঁ উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। সভা শেষে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত ও আহত ছাত্রদের জন্য দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭