সিদ্ধিরগঞ্জে শামীম ওসমানকে প্রধান আসামী করে আরো একটি মামলা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ২১ আগস্ট, ২০২৪

সিদ্ধিরগঞ্জে শামীম ওসমানকে প্রধান আসামী করে আরো একটি মামলা



নিজস্ব প্রতিনিধিঃ- নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জে হীরাঝিল রোডে কেয়ারটেকার মনির হোসেন গুলিবিদ্ধ হয়ে মৃ্ত্যুর ঘটনায় নারায়ণগঞ্জ-৪ আসনের সাবেক এমপি শামীম ওসমানকে প্রধান আসামি করে ১২৩ জনের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে। 

বুধবার (২১ আগস্ট) নিহত মনির হোসেনের ছোট ভাই সাখাওয়াত হোসেন বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

মামলার এজাহারে মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক খোকন সাহা, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মোঃ মজিবর রহমান, সাধারণ সম্পাদক হাজী ইয়াসিন, আজমেরী ওসমান , অয়ন ওসমান , শাহ নিজাম,  মোঃ ওমর ফারুক , হাবিবুল্লাহ হবুল, মোঃ সাদেক আলী, নাসিক কাউন্সিলর শাহজালাল বাদল , মতিউর রহমান (মতি), স্বেচ্ছাসেবকলীগ নেতা শিব্বির আহমাদ , দেলোয়ার হোসেন সরকারের নামসহ ১২৩ জন আসামির নাম উল্লেখ করা হয়েছে।

এজাহারে উল্লেখ করা হয়, গত ২০ জুলাই ডাচ বাংলা ইব্রাহিম খলিল শপিং কমপ্লেক্সের পিছনে হিরাঝিল রোডে সাবেক কমিশনার ওমর ফারুকের চুনা ফ্যাক্টরীর সামনের রাস্তায় মনির হোসেন (৫৬) গুলিবিদ্ধ হলে নারায়ণগঞ্জস্থ খানপুর সরকারী হাসপাতালে নেয়া হয়। পরবর্তীতে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তাকে রেফার্ড করলে গত ২১ জুলাই রাতে পপুলার মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে তার অপারেশন করে গুলি বের করা হয়। সেখানে ১২ ঘন্টা আইসিইউতে চিকিৎসাধীন থাকাবস্থায় গত ২২ জুলাই বিকালে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭