সোনারগাঁয়ে গোয়েন্দা পুলিশ পরিচয়ে ছিনতাই - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৪

সোনারগাঁয়ে গোয়েন্দা পুলিশ পরিচয়ে ছিনতাই


সোনারগাঁ প্রতিনিধিঃ
- গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিচয়ে নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে যাত্রীবাহী বাসে ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ডাকাতরা ২৭ লাখ ৬০ হাজার টাকা লুটকরে নিয়ে যায়। 


গত শনিবার (২১ সেপ্টেম্বর) বিকেলে সোনারগাঁ থানার কাঁচপুর এলাকায় এ ডাকাতি ঘটনা ঘটে। এ ব্যাপারে জুয়েল ইসলাম নামের এক ভুক্তভোগী থানায় লিখিত অভিযোগ দায়ের করেন ।



থানায় দায়ের করা অভিযোগ থেকে জানা যায়, কুমিল্লা জেলার তিতাস উপজেলার উত্তর বলরামপুর গ্রামের মৃত হোসেনের ছেলে জুয়েল ইসলামের তিতাস থানার বাতাকান্দি বাজারে হাজী কসমেটিকস এন্ড জুয়েলারী ব্যবসা করেন। গত ২১ সেপ্টেম্বর শনিবার ব্যবসায়ীক কাজে ঢাকায় কাজ শেষে রাজধানীর যাত্রাবাড়ী বাস স্টান্ড থেকে বাড়ির উদ্দেশ্য যাত্রীবাহী পরিবহন সুরমা সুপারে করে বাড়ী যাওয়া কালে সোনারগাঁ উপজেলার কাঁচপুর এলাকার ঢাকা-চট্রগ্রাম মহাসড়ক পাশে চাঁদমহল সিনেমা হলের সামনে আসলে সাদা রঙের একটি মাইক্রোবাস তাদের বহন করা গাড়িটি গতিরোধ করে ডিবি পুলিশ পরিচয়ে ৫ ব্যাক্তি জুয়েল ইসলাম ও তার সঙ্গী নাছিরের বিরুদ্ধে ওয়ারেন্ট আছে বলে  হাতকড়া পরিয়ে বাস থেকে নামিয়ে তাদের কাছে থাকা ২৭ লাখ ৬০ হাজার টাকা ২ টি স্যামসং মোবাইল ফোন ছিনিয়ে নেয়। পরে তাদের দুজনকে হাত-পা চোখ বাধা অবস্থায় ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের দরিকান্দি এলাকায় ফেলে রেখে যায়। পরে গত রবিবার ২২ সেপ্টেম্বর জুয়েল ইসলাম বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ করেন। 


এবিষয়ে সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ এমএ বারী জানান, এ ব্যাপারে একটি অভিযোগ পেয়েছি,তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭