দুই হত্যা মামলায় সাবেক মন্ত্রী গাজীর ৬ দিনের রিমান্ড - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ১ সেপ্টেম্বর, ২০২৪

দুই হত্যা মামলায় সাবেক মন্ত্রী গাজীর ৬ দিনের রিমান্ড


নিজস্ব প্রতিনিধিঃ-নারায়ণগঞ্জ আড়াইহাজারের শফিক ও বাবুল মিয়া পৃথক দুটি হত্যা মামলায় সাবেক পাট ও বস্ত্রমন্ত্রী নারায়ণগঞ্জ-১ আসনের সাবেক এমপি গোলাম দস্তগীর গাজীর ৩ দিন করে ৬ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।


রবিবার (পহেলা সেপ্টেম্বর) দুপুরে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট হায়দার আলীর আদালতে এ রিমান্ড মঞ্জুর করা হয়। 


নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক আব্দুর রশিদ এর সত্যতা নিশ্চিত করে বলেন, আড়াইহাজার থানার দুটি হত্যা মামলায় সাবেক মন্ত্রী গোলাম দস্তগীর গাজীর ৩ দিন করে ৬ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।


নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এড. সাখাওয়াত হোসেন খাঁন জানান, আড়াইহাজারে শফিক ও বাবুল মিয়া দুটি পৃথক হত্যা মামলায় রিমান্ড আবেদন করলে আদালত শুনানি শেষে ৩ দিন করে মোট ছয় দিনের রিমান্ড মঞ্জুর করেন।


এর আগে গত ২৫ আগস্ট দিবাগত রাতে ঢাকা শান্তিনগর বাসা থেকে তাকে গ্রেপ্তার করেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ। পরে রূপগঞ্জ থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়।


উল্লেখ্য, ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে সন্ত্রাসীদের গুলিতে নব কিশলয় হাইস্কুলের দশম শ্রেণির ছাত্র রোমান মিয়া (১৭) হত্যাকাণ্ডের ঘটনায় গত ২১ আগস্ট নারায়ণগঞ্জের রূপগঞ্জ থানায় শেখ হাসিনাসহ ১০৫ জনের নামে যে হত্যা মামলা হয়েছে। এ মামলায় গোলাম দস্তগীর গাজীর তার ছেলে গোলাম মর্তুজা পাপ্পাসহ ৪৫ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাতপরিচয় ৬০ জনকে আসামি করা হয়।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭