শিক্ষকদের লাঞ্ছিত করায় সোনারগাঁয়ে প্রতিবাদ সভা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ৩ সেপ্টেম্বর, ২০২৪

শিক্ষকদের লাঞ্ছিত করায় সোনারগাঁয়ে প্রতিবাদ সভা



নিজস্ব প্রতিনিধিঃ-নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে প্রাত্তন ও বর্তমান ছাত্র এবং সুশীল সমাজ বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের নামে সোনারগাঁ উপজেলাসহ দেশের বিভিন্ন উপজেলার শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষকদের উপর চড়াও হয়ে লাঞ্ছিত করা ও শিক্ষকদের জোড়পূর্বক পদত্যাগে বাধ্য করা,অশালীন আচরণসহ অরাজকতা সৃষ্টির প্রতিবাদে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।


গতকাল সোমবার সকালে উপজেলা পরিষদের মাঠে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। 


প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন পরিবেশ রক্ষা ও উন্নয়ন সোসাইটির চেয়ারম্যান মোহাম্মদ হোসাইন, বিশিষ্ট কলামিস্ট হাজী মহসিন লেখক ও কবি খন্দকার পনিরসহ সাংবাদিক, সুশীল সমাজ বর্তমান ও প্রাত্তন ছাত্র-ছাত্রীরা


প্রতিবাদ সভায় বক্তারা বলেন, “সুশিক্ষাই জাতীর মেরুদন্ড” মাননীয় প্রধান উপদেষ্টা ও শিক্ষা উপদেষ্টা যেন অতিসত্তর এ বিষয়টি নিরষনে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করেন এর জোর দাবি জানানো হয় ।‘‘শিক্ষকদের পদত্যাগের এই প্রক্রিয়া যদি অব্যাহত থাকে তাহলে যে নৈরাজ্যের সৃষ্টি হবে, তার যে প্রভাব পড়বে সারা দেশে।’’আমাদের পিতৃতুল্য মাতৃতুল্য শিক্ষকদের ওপর নিপীড়ন নেমে আসছে। এটা স্পষ্টতই অন্যায় ও অনাকাঙ্ক্ষিত। আমরা এর তীব্র প্রতিবাদ জানাই।এসব ঘটনার পেছনে নানান দ্বন্দ্ব ও উসকানি থাকতে পরে।শিক্ষাপ্রতিষ্ঠান ধ্বংস হয়ে যাক, তা আমরা চাই না। কিন্তু এসব কাজ করে আমরা শিক্ষা প্রতিষ্ঠানকে ধ্বংস করছি। 


এই সময় বক্তারা আরোও বলেন-যে সকল শিক্ষকদের অপদস্ত করা হয়ছে তাদের কাছে শিক্ষার্থীরা ক্ষমা চেয়ে পুণরায় তারা যেন স্কুলে নিয়ে আসে। শিক্ষকদের বিরুদ্ধে যদি সুনির্দিষ্ট অভিযোগ থাকে তাহলে লিখিত ভাবে সংশ্লিষ্ট অধিদপ্তরে আবেদন করার আহবান জানান।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭