পিরোজপুর ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান হলেন আব্দুল মান্নান - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ৩ সেপ্টেম্বর, ২০২৪

পিরোজপুর ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান হলেন আব্দুল মান্নান


নিজস্ব প্রতিনিধিঃ
-নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের অনুপস্থিতির কারনে অত্র ইউপির ৪নং ওয়ার্ড সদস্য আব্দুল মান্নানকে অত্র পিরোজপুর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব দেওয়া হয়েছে।


জানা গেছে, গত ৫ই আগষ্ট আওয়ামীলীগ সরকার ক্ষমতাচ্যুত হওয়ার পর পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম আত্মগোপনে চলে গেলে তার শূন্যপদ পূরণ করতে সকল ইউপি সদস্যদের সম্মতিতে পিরোজপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ৩ বারের নির্বাচিত ইউপি সদস্য আব্দুল মান্নানকে ভারপ্রাপ্ত চেয়ারম্যান করা হয়।  


এ বিষয়ে আব্দুল মান্নান বলেন, ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে আমাকে যে দায়িত্ব প্রদান করেছেন আমার সহকর্মীরা আমি সে দায়িত্ব সঠিকভাবে পালন করার চেষ্টা করবো। আমি সর্বদাই মানুষের সেবায় নিয়োজিত ছিলাম। গত ৩ বারের নির্বাচিত ইউপি সদস্য হওয়া সত্তেও আমি ন্যায়-নীতি অক্ষুণ্ণ রেখে মানুষের জন্যে কাজ করেছি। আজ হয়তো তারই প্রতিদান পেয়েছি। পুরো ইউনিয়নবাসী ও ইউপি সদস্যদের নিকট আমি কৃতজ্ঞ। একই সাথে সবার কাছে দোয়া প্রার্থনার দাবি জানাই যেনো মহান রাব্বুল আল-আমিন আমাকে সুষ্ঠুভাবে কার্যপরিচালনার তৌফিক দান করেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭