সোনারগাঁয়ে দীর্ঘ দিন রাজনীতিতে সক্রিয় না থেকেও একাধিক হত্যা মামলার আসামী হওয়ার অভিযোগ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪

সোনারগাঁয়ে দীর্ঘ দিন রাজনীতিতে সক্রিয় না থেকেও একাধিক হত্যা মামলার আসামী হওয়ার অভিযোগ


সোনারগাঁ প্রতিনিধিঃ
- দীর্ঘ দিন আওয়ামী লীগের কোন অঙ্গসংগঠনের রাজনীতিতে সক্রিয় না থেকেও একাধিক হত্যা মামলা আসামী হওয়ার অভিযোগ করেছেন মোহাম্মদ করিম আহমেদ (৫৫) নামে এক আওয়ামী লীগের সমর্থক। 


ভুক্তভোগী মোহাম্মদ করিম আহমেদ নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের বাড়িমজলিশ গ্রামের মৃত দারোগ আলীর ছেলে।


তিনি অভিযোগ করে বলেন, আমি প্রায় ৭-৮ বছর যাবত হার্ট ও এজমাসহ শাররিক অসুস্থতা নিয়ে প্রতিনিয়তই মৃত্যু সঙ্গে পাঞ্জা লড়ছি। আমার বিরুদ্ধেও দায়ের করা মামলা গুলো সঠিকভাবে তদন্ত করার জন্য পুলিশকে অনুরোধ করছি এবং প্রশাসনের উর্ধ্বতণ কর্মকর্তাদের কাছে ন্যায় বিচার দাবি করছি।


তার নামে সোনারগাঁ থানায় একাধিক মিথ্যা হত্যা মামলা হওয়ায় তিনি ক্ষোভ প্রকাশ করেন। এ সময় তিনি আরো বলেন, গত মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) মিথ্যা মামলার ওপর ভিত্তি করে সোনারগাঁও থানা পুলিশ তাকে গ্রেফতার করতে আমার বাড়িতে অভিযান চালায়। এ সময় আমি পুলিশ দেখে এজমা ও হার্টেও রোগী আক্রান্ত শ্বাসকষ্টে গুরুতর অবস্থা হয়ে পড়ি। এ ঘটনা জানতে পেরে এলাকাবাসী জড়ো হয়ে প্রতিবাদ শুরু করলে পুলিশ ঘটনাস্থল থেকে চলে যায়। পরে আমাকে তৎক্ষণিকভাবে ঢাকা বার্ডেম বক্ষব্যাধি হাসপাতালে নিয়ে ভর্তি  করা হয়। এ সময় এলাকাবাসী বলেন, পুলিশ জনগণের বন্ধু, তারা মানুষকে যদি সঠিক তদন্ত না করে এরকম হয়রানি করে তাহলে কিভাবে জনগণ শান্তিতে থাকবে?? এলাকাবাসী এর প্রতিবাদ জানায়। এছাড়াও গত ৬ আগস্ট করিম আহমেদের পৌরসভার দরপত এলাকায় খামারবাড়ি ও বাগান বাড়িতে অবস্থিত ২টি প্রজেক্ট থেকে ৬০ লাখ টাকার মালামাল লুটপাট করে নিয়ে যায় দুর্বৃত্তরা।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭