বিএনপি নিরীহ মানুষদের উপর মিথ্যা মামলা দিয়ে স্বার্থ হাসিলের অপচেষ্টা করছে- মুফতি ফয়জুল করিম - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ২ সেপ্টেম্বর, ২০২৪

বিএনপি নিরীহ মানুষদের উপর মিথ্যা মামলা দিয়ে স্বার্থ হাসিলের অপচেষ্টা করছে- মুফতি ফয়জুল করিম


সোনারগাঁ প্রতিনিধিঃ
-ছাত্র জনতার গন বিপ্লবে সংগঠিত গণহত্যার বিচার, দূর্নীতিবাজদের গ্রেফতার অবৈধ সম্পদ বাজেয়াপ্ত ও তাদেরকে নির্বাচনে অযোগ্য ঘোষনা করা,সংখ্যানুপাতিক পদ্ধতিতে জাতীয় সংসদ নির্বাচন এবং ইহকালীন শান্তি,পরকালীন মুক্তির লক্ষ্যে ইসলামী সমাজ ভিত্তিক কল্যান রাষ্ট্র প্রতিষ্ঠার দাবিতে বুধবার (২রা সেপ্টেম্বর) বিকালে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের মোগড়াপাড়া চৌরাস্তা এলাকায় ইসলামী আন্দোলনের গণসমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 


ইসলামী আন্দোলন সোনারগাঁ  উপজেলা শাখার সভাপতি হাজী নুরুল ইসলাম খাঁনের সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, ইসলামী আন্দোলন বাংলাদেশের নায়েবে আমীর মুফতী মুহাম্মদ ফয়জুল করিম।


এসময় আরোও উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশের যুগ্ম মহাসচিব ইন্জিনিয়ার আশরাফুল আলমসহ সোনারগাঁয়ের ইসলামী আন্দোলনের সমর্থক ও স্থানীয় ওলামায়ে কেরাম উপস্থিত ছিলেন। 


গণসমাবেশ প্রধান অতিথির বক্তব্যে মুফতি ফয়জুল করিম পীর(চরমোনাই) বলেন, দেশে সুশাসন প্রতিষ্ঠার জন্য ইসলামী দলগুলো ছাড়া বিকল্প নেই, এক স্বৈরাচার সরকার পতন হয়েছে আর একজন প্রস্তুতি নিচ্ছে এটা কোনভাবেই মেনে নেওয়া যাবে না।গত ৫ আগস্ট চতুর্থবারের মতো দেশ স্বাধীনের পর যারা লুটপাট ভাঙচুর নৈরাজ্য সৃষ্টি করেছে তারাই ক্ষমতার জন্য উঠে পড়ে লেগেছে, বিগত সরকার যেভাবে গণহারে মামলা দিয়ে সাধারণ জনগণ ওলামায়ে কেরামদের হয়রানি করেছিল, ঠিক তেমনি ভাবে বিএনপি নিরীহ মানুষদের উপর মিথ্যা মামলা দিয়ে স্বার্থ হাসিলের অপচেষ্টা করছে তা কোনভাবেই তৌহিদ জনতা মেনে নিবে না। তাদেরকে যে কোনো ভাবে প্রতিহত করা হবে।  আমরা সৌম্য সমতা চাই আমাদের মাঝে কোন বৈষম্য থাকবে না। কোনভাবেই এদেশের মানুষের অধিকার লুটপাট করা যাবে না ইসলামী আন্দোলন বাংলাদেশ সোচ্চার থাকবে ইনশাআল্লাহ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭