আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পিংকী বাহিনীর সন্ত্রাসী হামলায় ভাংচুর, লুটপাট, মহিলাসহ আহত-৮ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পিংকী বাহিনীর সন্ত্রাসী হামলায় ভাংচুর, লুটপাট, মহিলাসহ আহত-৮


বন্দর প্রতিনিধি
: বন্দরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পিংকী বাহিনীর সন্ত্রাসী হামলায় ১১টি বসতবাড়ি ও ১ টি মুদি দোকান ব্যাপক ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ২ মহিলাসহ কমপক্ষে ৮ জন জখম হওয়ার খবর পাওয়া গেছে। আহতরা হলো পলি বেগম (৩৬) বাবুল (১৮) তানভির (২৩) মোক্তার (৩২) ও সুমি বেগম (৪০)। স্থানীয়রা আহতদের উদ্ধার করে বন্দর স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন হাসপাতালে প্রেরণ করেছে। গত মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) বিকেলে ৫টায় বন্দর থানার ২১নং ওয়ার্ডের হাফেজিবাগ এলাকায় এ সন্ত্রাসী হামলার ঘটনাটি ঘটে। সংঘর্ষের ঘটনার খবর পেয়ে বন্দর থানা পুলিশ দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করেছে।


এলাকাবাসীর তথ্য সূত্রে জানাগেছে,  গত ৫ আগস্ট আওয়ামীলীগ সরকারের পতনের পর থেকে বন্দর থানার সালেনগর এলাকার নূর হোসেন মিয়ার ছেলে সন্ত্রাসী পিংকী ও তার সন্ত্রাসী বাহিনী আধিপত্য বিস্তারের জন্য মরিয়া হয়ে উঠে। এর ধারাবাহিকতায় গত মঙ্গলবার বিকেলে সন্ত্রাসী পিংকী ও তার সহযোগী দিদার,সাগর,হানিফ ও বন্দর বউবাজার এলাকার বকরান, আকাশ, ইমরান, ইমন এবং শাহীমসজিদ খালপাড় এলাকার নাঈম, ইমন ও চিতা নাহিদের নেতৃত্বে বিভিন্ন এলাকার কমপক্ষ ১৫০/২০০ জন অজ্ঞাত নামা সন্ত্রাসী বন্দর হাফেজীবাগ এলাকায় অর্তকিত হামলা চালায়। ওই সময় হামলাকারীরা হাফেজিবাগ এলাকার রহিম,শাহিন, জাফর, আজগর, সুজন, সুমন, আলাল, বাবুল প্রধান, সামছুল, সাদ্দাম ও মহিউদ্দিন মিয়ার বসত বাড়ি ও মারিয়া স্টোরে তান্ডব নিলা চালিয়ে ব্যাপক ভাংচুর করে প্রায় ৩ লাখ টাকা ক্ষতিসাধন করে।

এ ব্যাপারে বন্দর থানার ওসি তরিকুল ইসলাম জানান,  সংঘর্ষের ঘটনার খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় এখন পর্যন্ত থানায়  অভিযোগ দায়ের করা হয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে। এ রির্পোট লেখা পর্যন্ত এ ঘটনায় সালেনগর ও হাফেজীবাগ এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। যে কোন সময় আবারও রক্তক্ষয়ি সংঘর্ষের ঘটনা আশংকা প্রকাশ করেছে স্থানীয়রা। ###

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭