নারায়ণগঞ্জে শারদীয় দূর্গা পূজা উপলক্ষে মতবিনিময় সভা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৪

নারায়ণগঞ্জে শারদীয় দূর্গা পূজা উপলক্ষে মতবিনিময় সভা


নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ
--নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক শিপন সরকার  বলেছেন, আমাদের পাশে বিএনপি-জামায়াত দাঁড়িয়েছে, সকলে মিলে পূজা উদযাপন করবো ।



গত ৫ তারিখের পর সনাতন ধর্মাবলম্বীদের মধ্যে যে আতংক বিরাজ করছিল ৭ তারিখ মিটিং হয়েছিল। সেসময় রাজনৈতিক দলগুলো যেভাবে আমাদের পাশে দাঁড়িয়েছে। বিশেষত বিএনপি, জামায়াতসহ অন্যান্য দলগুলো। আমরা এজন্য কৃতজ্ঞতা জানাই। আমরা রাজনৈতিক দলগুলোকে চিঠি দিয়েছি। সকলে মিলে সনাতন ধর্মাবলম্বীদের এই উৎসব উদযাপন করবো। এটার জন্য আমরা রাজনৈতিক দলগুলোকে সাথে আলোচনা করছি।



বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) শারদীয় দূর্গা পূজা উপলক্ষে আয়োজিত এক মতবিনিময় সভায় অংশ নিয়ে একথা বলেন তিনি।



তিনি আরও বলেন, নয় তারিখ থেকে আমাদের এই শারদীয় উৎসব শুরু হবে। দশ তারিখে আমাদের অষ্টমী। এদিন হাজার হাজার ভক্তদের সমাগম ঘটে এখানে। টানবাজার, আমলাপাড়ায়ও প্রচুর ভক্তের সমাগম ঘটে। আমরা চাই এই এলাকাগুলোতে পুলিশ মোতায়েন করা হোক।



তিনি বলেন, দেওভোগ আখড়া, পালপাড়া, নন্দীপাড়া এলাকাগুলো ঘনবসতিপূর্ণ। এখানে পূজার সময় ছিনতাইয়ের ঘটনা বৃদ্ধি পায়। তাই আমরা এখানে নিরাপত্তার জন্য আবেদন করছি। এছাড়াও এখানে সামান্য বৃষ্টিতেই জলাবদ্ধতা সৃষ্টি হয়ে যায়। আজকেও এখানে জলাবদ্ধতা দেখা গেছে। আমরা এক জন্য সিটি  কর্পোরেশন দিকনির্দেশনা দেয়ার জন্য আহ্বান জানাচ্ছি।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭