সোনারগাঁয়ে ব্যবসায়িকে জড়িয়ে মিথ্যা অপপ্রচার, এলাকাবাসীর নিন্দা ও প্রতিবাদ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর, ২০২৪

সোনারগাঁয়ে ব্যবসায়িকে জড়িয়ে মিথ্যা অপপ্রচার, এলাকাবাসীর নিন্দা ও প্রতিবাদ


সোনারগাঁ প্রতিনিধিঃ
-নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের বাড়ীমজলিস  এলাকার ব্যবসায়ী,দানবির ও নামাজি রাফিউন আহমেদ সানির বিরুদ্ধে সোনারগাঁয়ের শীর্ষ সন্ত্রাসী সানি জামিনে বের হয়ে বেপরোয়া,আতঙ্ক শিরোনামের সংবাদ প্রকাশ হওয়ায় এলাকা বাসী নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন । 


এবিষয়ে এলাকাবাসী ক্ষোভ প্রকাশ করে বলেন, রাফিউন আহমেদ রাফি একজন নামাজি ও দানবির ব্যাক্তি তিনি আমাদের এলাকায় মসজিদ, মাদ্রাসায় অনেক টাকা পয়সা দান করেন এমনকি গরীব দুঃখী মানুষকে নিঃস্বার্থে সহায়তা করেন,নামাজ আদায় করেন ৫ ওয়াক্ত,তার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে এমন ভালো একজন মানুষকে নিয়ে প্রতিহিংসা বসত একটি চক্র উদ্দেশ্য প্রণোদিত, মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন সংবাদ প্রকাশ করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জ্ঞাপন করছি।


তারা জানান,এলাকায় তার ইমেজকে সংকটে ফেলতে ও সমাজে মেরুদণ্ড ভেঙে দিতে তাঁর বিরুদ্ধে হয়রানির উদ্দেশ্যে এমন মারাত্মক রকমের মিথ্যা ও মানহানিকর অভিযোগ তুলে ধরে সামাজিক যোগাযোগ মাধ্যম ও সংবাদমাধ্যমে অপপ্রচার চালানো হচ্ছে। তারা বলেন বিগত সরকার আমলে আওয়ামী লীগের লোকজন তার বিরুদ্ধে হেফাজত ইসলামের লোক সাবস্ত করে তিনটি মিথ্যা মামলা দায়ের করেন। পরবর্তীতে তিনি ওই মামলা হতে জামিনে এসে এলাকায় সাধারণ জনগণের সাথে মিলেমিশে এলাকার উন্নয়নে কাজ করছেন। এমনকি তিনি ৪০ দিনের চিল্লা ও নামাজের দাওয়াতে ব্যস্ত থাকেন সব সময়।



এমন অভিযোগ ভিত্তিহীন দাবি করে রাফিউন আহমেদ  সানি বলেন, একটি কুচক্রি মহল আমাকে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করতে, আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে বিভিন্ন ধরনের মিথ্যা, বানোয়াট ও কাল্পনিক অভিযোগ এনে একটি প্রিন্ট ও অনলাইন পত্রিকায় সংবাদ প্রকাশ করেছে, যার তীব্র নিন্দা ও প্রতিবাদ জ্ঞাপন করছি। তিনি বলেন সোনারগাঁও কৃষক দলের সদস্য সচিব বাবুল হোসেন বিজয় আমার চাচা হন অথচ চাচা তার ব্যাবসা নিয়ে ব্যাস্ত থাকেন,আমি আমার ব্যাবসা নিয়ে ব্যাস্ত থাকি অথচ সাংবাদিক ভাইদের মিথ্যা তথ্য দিয়ে তারা বলেন আমি নাকি তার শেল্টারে বিএনপি হতে চাই।


জানতে চাইলে তিনি বলেন, দেশের প্রচলিত আইনের প্রতি শ্রদ্ধা ও অন্যায়, অনিয়ম, দুর্নীতি, মাদকসহ যেকোন অপরাধের প্রতি ঘৃণা রেখেই আমার পথ চলা। এছাড়া আমি একজন ব্যবসায়ী । নিয়ম মেনে নৈতিক ও পেশাগত দায়িত্ব থেকে সততা ও সাহসিকতার সহিত কাজ পরিচালনা করে আসছি। কিন্তু দুঃখের বিষয় এই যে, সম্প্রতি সমাজের কিছু কতিপয় ব্যক্তি ও আমার প্রতিপক্ষের ইশারায় সম্পূর্ণ মিথ্যা ঘটনার বিবৃতি স্থাপন করে কয়েকজন সাংবাদিক ভাইদের দিয়ে আমার বিরুদ্ধে মারাত্মক রকমের অপপ্রচার চালাচ্ছে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭