ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ডাকাতি,প্রবাসীর গ্রীনকার্ডসহ ১০ লাখ টাকার মালামাল লুট - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৪

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ডাকাতি,প্রবাসীর গ্রীনকার্ডসহ ১০ লাখ টাকার মালামাল লুট


মোঃ নুর নবী জনিঃ
-নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে আবারও একই স্থানে এক প্রবাসীর গাড়িতে দূর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। 


বুধবার ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পিরোজপুর এলাকায় মুখোশধারী একটি সংঘবদ্ধ ডাকাতদল দেশী ধারালো অস্ত্রসহ সড়কে ট্রাক থামিয়ে ব্যারিকেড দিয়ে এ ডাকাতির ঘটনা ঘটায় । এসময় ডাকাতদল প্রবাসীর গ্রীন কার্ড, বৈদেশীক মুদ্রা ইউএস ডলার, ইউরো, ৮ টি মোবাইল, নগদ দেশী টাকাসহ ১০ লক্ষাধীক টাকার মালামাল লুটে নেয়।


ডাকাতদের কবলে পড়া প্রবাসী ও তার সাথে থাকা লোকজন জানান, নোয়াখালী জেলার সেনবাগ উপজেলার বসন্তীপুর গ্রামের সালেহ আহমেদ মিয়ার ইটালী প্রবাসী গ্রীন কার্ডধারী ছেলে রবিউল (৩০) দীর্ঘ ৭ বছর পর গত মঙ্গলবার গভীর রাতে বাংলাদেশে আসেন। বিমানবন্দর থেকে তাকে প্রাইভেটকারে নিতে আসেন প্রবাসীর চাচাতো ভাই শাহাবুদ্দিনের ছেলে জুয়েল, মবিউল্লাহর ছেলে নেয়ামত উল্লাহ ও একই গ্রামের আঃ রহমান মিয়ার ছেলে প্রাইভেটকার চালক মিজানসহ ৪ জন। তারা রওয়ানা দিয়ে বুধবার ভোর রাতের দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁ উপজেলাধীন মারীখালী ব্রিজ সংলগ্ন পিরোজপুর ইউনিয়ন পরিষদের সামনে মহাসড়কে পৌছলে ১০-১৫ জনের ডাকাতদল একটি ট্রাকে ইটপাটকেল ছুড়ে সড়কে ব্যাড়িকেড দিয়ে দেশীয় অস্ত্র নিয়ে ও তাদের প্রাইভেটকারে হামলা করে। এসময় ডাকাতরা অস্ত্রের মুখে জিম্মি করে বৈদেশীক মুদ্রা ৯ শ’ ইউ এস ডলার, সাড়ে ৩ শ’ ইউরো, একটি আই ফোনসহ ৮ টি দামি মোবাইল, মালামালসহ একটি লাগেজ, ইটালিয়ান গ্রীনকার্ড, ব্যাংক কার্ড, বাংলাদেশী নগদ টাকাসহ ১০ লক্ষাধীক টাকার মালামাল লুটে নিয়ে পালিয়ে যায়।


এবিষয়ে সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ এম এ বারী বলেন, আমি নতুন এসেছি। আগের তুলনায় ডাকাতি কিছুটা কমেছে। এখনো সব অফিসার থানায় যোগদান করেনি। তবে ডাকাত ধরতে বিশেষ অভিযান চালানো শুরু হয়েছে।


উল্লেখ্য- গত আগস্ট মাসের ৫ তারিখের পর এই একই স্থানে প্রায় প্রতিদিনই ডাকাতির ঘটনা ঘটছে। গত মাসেও নোয়াখালীর বেগমগঞ্জ থানার নরোত্তমপুর গ্রামের মামুন মিয়া প্রবাস থেকে ফেরার সময় ডাকাতদের কবলে পড়েন পাসপোর্টসহ সর্বস্ব হারিয়েছেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭