ত্বকী হত্যা মামলায়, আরো এক আসামি গ্রেপ্তার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪

ত্বকী হত্যা মামলায়, আরো এক আসামি গ্রেপ্তার


নারায়ণগঞ্জ প্রতিনিধি
:-নারায়ণগঞ্জে চাঞ্চল্যকর মেধাবী ছাত্র তানভীর মুহাম্মদ ত্বকী হত্যা মামলার সম্পৃক্ততার অভিযোগে পারভেজ নামে আরো এক যুবককে গ্রেপ্তার করেছে র‍্যাব-১১। এ নিয়ে এ ঘটনায় পাঁচ জনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃত ইয়ারমুহাম্মদ পারভেজ (৪৬) নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়া এলাকার আলী হোসেনের ছেলে।

র‍্যাব-১১ এর অধিনায়ক লেঃ কর্ণেল তানভীর মাহমুদ পাশা জানান, সোমবার রাতে নারায়ণগঞ্জের চাষাড়া থেকে ইয়ার মোহাম্মদ ওরফে পারভেজকে গ্রেপ্তারকরা হয়। তিনি আরো বলেন, প্রাথমিকভাবে আমরা ত্বকি হত্যার ঘটনায় পারভেজের সম্পৃক্ততার তথ্য জানতে পেরেছি। যার কারনে তাকে আমরা গ্রেপ্তার করেছি। গ্রেপ্তার পর তাকে আদালতে প্রেরণ করা হয়। গ্রেফতারকৃত আসামী পারভেজের হার্ডে তিনটি ব্লক ও শারীরীক অসুস্থতার কারনে তার রিমান্ড চাওয়া হয়নি। এ বিষয়ে নারায়ণগঞ্জ আদলত পুলিশের পরিদর্শক আব্দুর রশীদ জানায়, আজ সকালে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট সাফিয়া শারমিনের আদালতে ত্বকী হত্যা মামলার র‍্যাব ১১ তদন্তকারী কর্মকর্তা আসামী পারভেজকে হাজির করে। 

পরে আদালত শুনানী শেষে আসামীর অসুস্থতার কথা বিবেচনা করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। এর আগে গ্রেপ্তারকৃত কাজল হাওলাদার আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

মামুন ও শিপনকে তিন দিনের রিমান্ড মঞ্জুর করে কারাগারে পাঠানো হয়েছে। আর গ্রেপ্তারকৃত ড্রাইভার জামশেদকে ৫ দিনের রিমান্ডে দিয়েছে আদালত। উল্লেখ্য, ২০১৩ সালের ৬ মার্চ বিকেলে বঙ্গবন্ধু সড়ক থেকে তানভীর মুহাম্মদ ত্বকীকে অপহরণ করে নির্মম নির্যাতন করে হত্যা করা হয়। একদিন পর ৮ মার্চ শীতলক্ষ্যায় ফেলে দেয়া হয় ত্বকীর লাশ। ত্বকী হত্যার সাথে ওসমান পরিবারের সদস্যরা জড়িত আছেন বলে শুরু থেকে অভিযোগ করে আসছে তার পরিবার। তবে, দীর্ঘ সময় পেরিয়ে গেলেও এই হত্যকাণ্ডের তদন্ত শেষ করে আদালতে অভিযোগপত্র জমা দিতে পারেনি তদন্তকারী সংস্থা র‍্যাব।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭