রূপগঞ্জে মাদক বিরোধী সভা বিক্ষোভ ও মানববন্ধন - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৪

রূপগঞ্জে মাদক বিরোধী সভা বিক্ষোভ ও মানববন্ধন


মিতু আহমেদঃ
-নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের বরুনা এলাকায় মাদকবিরোধী বিক্ষোভ সভা, বিক্ষোভ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। মানববন্ধনে বরুণা, নাওড়া, রাতালদিয়া, কাদিরারটেক, বসুলিয়া, নিমেরটেক গ্রামের মানুষ অংশ নেন। 

গতকাল ৬সেপ্টেম্বর শুক্রবার বাদজুমা মানবন্ধন পূর্বক বরুণা মধ্যপাড়া এলাকায় আয়োজিত সভায় সভাপতিত্ব করেন কায়েতপাড়া ইউপি সদস্য আলতাফ হোসেন। মাদকবিরোধী এ সভায় বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব রফিকুল ইসলাম রফিক, রূপগঞ্জ উপজেলা সরকারি প্রাথমিক শিক্ষক সমিতির সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব আবুল হাশেম, শিক্ষক আহসান উল্লাহ, স্থানীয় শিক্ষানুরাগী হাজী মো. আমান উল্লাহ, তানভীর আহমেদ সোহেল, খোরশেদ আলম, আয়নাল খা, সোবহান ভুঁইয়া, সাইজ উদ্দিন প্রমুখ। 

সভায় বক্তারা বলেন,  মাদকদ্রব্য সেবন ও কেনাবেচা করলে তাদের পরিবারকে গ্রামছাড়া করা হবে। আইনের হাতে তুলে দেওয়া হবে।  মাদকের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে। তবেই মাদকমুক্ত সমাজ গড়ে তোলা সম্ভব। 

পরে বিক্ষোভকারীরা বরুনা-নাওড়া সড়কের বরুণা বাজার এলাকায় তারা বিক্ষোভ ও মানবন্ধন করে। 

উল্লেখ্য রূপগঞ্জের কায়েতপাড়া ইউনিয়নের নাওড়া, বরুণা, নগরপাড়া ও আশপাশের এলাকায় মাদক ব্যবসায়ীরা মদ, গাঁজা, ইয়াবা, ফেনসিডিল, চোলাই মদ তৈরি ও বিক্রি  করে আসছিল। গত ২২আগষ্ট দৈনিক ইত্তেফাক পত্রিকায় রূপগঞ্জে মাদকের হাট, তিন শতাধিক স্পট নিয়ন্ত্রনে ৩৫সিন্ডিকেট, শিক্ষার্থী ও তরুণরা ঝুঁকছেন মাদক সেবনে শিরোনামে সংবাদ প্রকাশের পর তারা এ কর্মসূচি পালন করে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭