অবশেষে বন্দরে বৈধ স্ট্যান্ড-এ টোল আদায় নিয়ে শিক্ষার্থী, ইজারাদার ও প্রশাসনের সমঝোতা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৪

অবশেষে বন্দরে বৈধ স্ট্যান্ড-এ টোল আদায় নিয়ে শিক্ষার্থী, ইজারাদার ও প্রশাসনের সমঝোতা


বন্দর প্রতিনিধিঃ
- ৫ আগস্ট আওয়ামী লীগের স্বৈরাচার সরকারের পলায়নের পর থেকে বন্ধ থাকা বন্দরের সিটি কর্পোরেশন অন্তর্ভূক্ত দুটি স্ট্যান্ড এর টোল আদায় নিয়ে একটি সমঝোতায় পৌছেছে শিক্ষার্থী, ইজারাদার ও প্রশাসন। 

বুধবার (২৫ সেপ্টেম্বর) বন্দর উপজেলা পরিষদের কনফারেন্স রুমে বিভিন্ন পক্ষের উপস্থিতিতে আলোচনার মাধ্যমে এ ধরণের সমঝোতায় পৌছেন তারা। 

আলোচনায় বন্দর ও নবীগঞ্জ সিএনজি ও অটোচালকদের বিভিন্ন অভিযোগ নিযে আলোচনাসহ তা সমাধানের চেষ্টা করার মাধ্যমে দীর্ঘ দেড় মাসের এই অরাজকতার অবসান ঘটে। একটি যৌক্তিক সমাধানে সবাই একমত হন। 

আয়োজনে বন্দর ১নং খেয়াঘাট রোড ও পার্শ্বস্থ সিএনজি স্ট্যান্ডে পার্কিং করা যানবাহন থেকে টোল আদায় করার বিষয়ে সিদ্ধান্ত হয় এবং কোন চালকের কাছ থেকেই দিনে একবারের বেশি টোল নেওয়া যাবে না বলে সিদ্ধান্ত গ্রহণ করা হয়। 

অন্যদিকে নবীগঞ্জ কামাল উদ্দিন মোড় এলাকার ইজারাদারদেরকে শুধুমাত্র সেখানে অবস্থিত সিএনজি স্ট্যান্ড ও নবীগঞ্জ বাজার এলাকার স্ট্যান্ড থেকে টোল আদায় করা যাবে। কোন চালকের কাছ থেকেই দিনে একবারের বেশি টোল নেওয়া যাবে না বলে সিদ্ধান্ত গ্রহণ করা হয়। 

আলোচনায় মধ্যস্থতা করেন বন্দর উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা মুহাইমিন আল জিহান, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২৩ নং ওয়ার্ড কাউন্সিলর আবুল কাউসার আশা, বন্দর খেয়াঘাট সিএনজি স্ট্যান্ড এর ইজারাদার মাহবুব হোসেন ডিউক, নবীগঞ্জ স্ট্যান্ড এর ইজারাদার সোলাইমান রানা, বন্দর উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থী প্রতিনিধি, বিভিন্ন গণমাধ্যমের সংবাদকর্মী ও স্থানীয় সমাজ সচেতন ব্যক্তিবর্গ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭