রূপগঞ্জে সকল শিল্প প্রতিষ্ঠানের পরিচালকদের সাথে উপজেলা প্রশাসনের মতবিনিময় সভা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর, ২০২৪

রূপগঞ্জে সকল শিল্প প্রতিষ্ঠানের পরিচালকদের সাথে উপজেলা প্রশাসনের মতবিনিময় সভা


রুপগঞ্জ প্রতিনিধিঃ
-নারায়ণগঞ্জের রূপগঞ্জের সকল শিল্প প্রতিষ্ঠানের সার্বিক নিরাপত্তা এবং পরিবেশ বান্ধব উৎপাদনের বিষয়ে শিল্প প্রতিষ্ঠান সমূহের মালিক, পরিচালক ও প্রতিষ্ঠানের প্রতিনিধিদের সাথে শিল্প প্রতিষ্ঠানে চাঁদাবাজি টেন্ডারবাজি নিয়ে উন্মুক্ত মতবিনিময় সভা করা হয়েছে। 

১২ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকাল ১১ টার দিকে রুপগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ সভাকক্ষে রুপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুল ইসলামের সভাপতিত্বে উক্ত মতবিনিময় সভায় সিটি গ্রুপ, টিকে গ্রুপ, সিম গ্রুপ, শরীফ মেলামাইম, ফকির ফ্যাশন গ্রুপ, রূপচাঁদা অয়েল মিলসহ উপজেলার বিভিন্ন শিল্প প্রতিষ্ঠানের মালিক, ব্যবস্থাপনা পরিচালক ও শিল্প প্রতিষ্ঠানের প্রতিনিধের সাথে শিল্প প্রতিষ্ঠানের চাঁদাবাজি টেন্ডারবাজিসহ সার্বিক পরিস্থিতি নিয়ে উন্মুক্ত মতবিনিময় সভা করা হয়েছে। 

এ সময় উক্ত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, রুপগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) লিয়াকত আলিসহ উপজেলার বিভিন্ন প্রতিষ্ঠানের মালিক ও ব্যবস্থাপনা পরিচালকরা।

এদিকে উক্ত মতবিনিময় সভায় শিল্প প্রতিষ্ঠানের উদ্দেশ্যে রূপগঞ্জ উপজেলার নির্বাহী অফিসার সাইফুল ইসলাম বক্তব্যে বলেন রূপগঞ্জে এখন থেকে আর কোন শিল্প প্রতিষ্ঠানে কোন প্রকার চাঁদাবাজি টেন্ডারবাজি চলবে না। যদি এমন কাউকে পাই তাহলে তাকে সাথে সাথে জেল দেওয়া হবে। 

পরে রুপগঞ্জ থানার অফিসার ইনচার্জ লিয়াকত আলিসহ বলেন, রাত হোক দিন হোক যখনই যেকোনো জায়গায় কোন শিল্প প্রতিষ্ঠানে কেউ যদি হামলা চালায় এবং চাঁদাবাজি করতে যায় তাদেরকে ধরে থানায় জানাবেন সে যেই হোক না কেন আমরা তাকে আইনের আওতায় নিয়ে আসবো। পরে একে একে সকলের বক্তব্য রাখেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭