সোনারগাঁয়ে ইউএনও'র সঙ্গে সোনারগাঁও প্রেস ক্লাবের মতবিনিময় - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪

সোনারগাঁয়ে ইউএনও'র সঙ্গে সোনারগাঁও প্রেস ক্লাবের মতবিনিময়


সোনারগাঁ প্রতিনিধিঃ
-নারায়নগঞ্জ সোনারগাঁ উপজেলা প্রশাসনের সাথে সোনারগাঁও প্রেস ক্লাবের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।  

 

বৃহস্পতিবার(১৯ সেপ্টেম্বর) বিকেলে মতবিনিময় সভায় অংশ নেয় সোনারগাঁ প্রেস ক্লাবের সাংবাদিক বৃন্দ। 


এ সময় সোনারগাঁ প্রেস ক্লাবের সভাপতি এম এম সালাহউদ্দিনের নেতৃত্বে উপস্থিত ছিলেন, সহ-সভাপতি মোক্তার হোসেন মোল্লা, যুগ্ম সম্পাদক রবিউল হুসাইন, অর্থ সম্পাদক মিজানুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক খায়রুল আলম খোকন ও সদস্য আনিছুর রহমানও কামরুল ইসলাম পাপ্পু।


অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা ইয়াসিনুল হাবীব, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. আবু তালেবসহ প্রশাসনের বিভিন্ন স্তরের কর্মকর্তাবৃন্দ। সভায় সোনারগাঁয়ের বর্তমান পরিস্থিতির নানা দিক নিয়ে আলোচনা করা হয়।


নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারজানা ইসলাম বলেন, সাংবাদিকরা সমাজের দর্পণ, আপনারা লেখালেখির মাধ্যমে সমাজের নানা অসঙ্গতি তুলে ধরার পাশাপাশি উন্নয়ন ও সম্ভাবনার কথা ও জাতির সামনে তুলে খরবেন। 


এ সময় প্রেস ক্লাবের সভাপতি এম এম সালাহউদ্দিন বলেন, নারায়ণগঞ্জের ঐতিহ্যবাহী প্রেস ক্লাব হচ্ছে সোনারগাঁ প্রেস ক্লাব। এই প্রেস ক্লাবে জাতীয় পর্যায়ে সাংবাদিকতা করা অনেক সাংবাদিক রয়েছেন। সারা দেশে প্রিন্ট ভার্সন ক্যাটাগরিতে সংস্কৃতি মন্ত্রনালয় থেকে মিডিয়া ফেলোশীপ পুরস্কার পেয়েছেন এ ক্লাবের যুগ্ম সম্পাদক দেশ রূপান্তর পত্রিকার সোনারগাঁ প্রতিনিধি রবিউল হুসাইন।

এছাড়াও এ ক্লাবের অনেক সদস্যই সাহিত্য চর্চা ও শিক্ষকতার সাথে জড়িত আছে। সব মিলিয়ে সোনারগাঁ প্রেস ক্লাব সমগ্র জেলার মধ্যে একটি আদর্শ সাংবাদিক সংগঠন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭