শারদীয় দূর্গা পূজা উৎযাপন উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের প্রস্তুতি সভা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৪

শারদীয় দূর্গা পূজা উৎযাপন উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের প্রস্তুতি সভা


মোঃ নুর নবী জনিঃ
-যথাযথ মর্যাদায় শারদীয় দূর্গা পূজা উৎযাপনের লক্ষে নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের আয়োজনে প্রস্তুতি মূলক সভা অনুষ্ঠিত হয়েছে।


বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত এ সভায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তারা, নারায়ণগঞ্জের রাজনৈতিক নেতৃবৃন্দ এবং পূজা উদযাপন কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।


সাম্প্রতিক পরিস্থিতির প্রেক্ষিতে কিভাবে পূজা উদযাপনে নিরাপত্তা জোড়দার করা যায়, পূজার পূর্বে কি পদক্ষেপ নেওয়া জরুরি, দুর্ঘটনা ও সহিংসতা এড়াতে কি কি করণীয় এসকল বিষয়ে সভায় উপস্থিত নেতৃবৃন্দের মধ্যে আলোচনা হয়। এসময় রাজনৈতিক নেতৃবৃন্দ ও পূজা উদযাপন কমিটি, আনসার, র‌্যাব, ফায়ার সার্ভিস, বিদ্যুৎ কর্মকর্তা, প্রশাসেনর কর্মকর্তারা বিভিন্ন মতামত প্রকাশ করেন।


জেলা প্রশাসক মাহমুদুল হক জানান,দূর্গা পূজা যথাযথ মর্যাদায় উদযাপনের লক্ষে পূর্ণ প্রস্তুতি নেয়া হচ্ছে, দূর্গা পূজা উপলক্ষে প্রতিবারই আমরা পূজার প্রস্তুতি, নিরাপত্তা এবং সার্বিকভাবে যথাযথ ব্যবস্থা নেওয়া হয়। তবে এবার আগের চাইতে একটু বেশি ধাপ অবলম্বন করা হচ্ছে। ৯ থেকে ১০টা মন্ডপ এর জন্য ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে পুলিশের টিম থাকবে। সেই সাথে র‌্যাবের টিম থাকবে, সেনাবাহিনীও এক্টিভ থাকবে।


আমরা সেনাবাহিনীর সাথে আলাদাভাবে মিটিং করে সিদ্ধান্ত নিব। কোন সেক্টরে কোন ম্যাজিস্ট্রেট থাকবে এবং পুলিশের কোন টিম থাকবে। র‌্যাবের টিম কোন অঞ্চলে টহলে থাকবে, বিজিবি কোন অংশ কাজ করবে সেই সিদ্ধান্ত নেয়া হবে। আমরা আলোচনার মাধ্যমে অঞ্চলগুলোতে টহল টিম বন্টন করবো। নিশ্ছিদ্র নিরাপত্তা নিশ্চিত করতে আমরা সকল ব্যবস্থা নেব।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭