সাদিপুর ইউনিয়ন যুবদলকে সাংগঠনিক ভাবে শক্তিশালী ও গতিশীল করতে মতবিনিময় সভা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৪

সাদিপুর ইউনিয়ন যুবদলকে সাংগঠনিক ভাবে শক্তিশালী ও গতিশীল করতে মতবিনিময় সভা


নিজস্ব প্রতিবেদকঃ
-সাদিপুর ইউনিয়ন যুবদলকে সাংগঠনিক ভাবে শক্তিশালী ও গতিশীল করার লক্ষ্যে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৫ সেপ্টেম্বর) বিকালে উপজেলার সাদিপুর ইউনিয়ন যুবদলের উদ্যোগে এ মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উক্ত মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে সোনারগাঁ উপজেলা বিএনপির শিক্ষা বিষয়ক সম্পাদক ও সাদিপুর ইউনিয়ন বিএনপির সিনিয়র সহ-সভাপতি প্রফেসার ইব্রাহিম বলেন, যারা সন্ত্রাস, চাঁদাবাজির সঙ্গে সম্পৃক্ত থাকবে, যারা মানুষের শান্তি নষ্ট করবে তাদের সঙ্গে বিএনপির কোনো সম্পর্ক নেই।

আমাদের দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান, আগামীর দেশনায়ক তারেক রহমান ইতোমধ্যে কঠোর হুঁশিয়ারি উচ্চারণ করে দিয়ে বলেছেন, বিএনপি হল ভালো মানুষের দল। এই দলে সন্ত্রাসী, চাঁদাবাজদের কোনো স্থান নেই। বিএনপি করতে হলে মানুষের সঙ্গে সংযোগ রাখতে হবে। মানুষ যাকে ভালো না বাসবে, তার স্থান বিএনপিতে হবে না। সাদিপুর ইউনিয়ন যুবদলের নেতা-কর্মীরা সজাগ থাকুন যেনো কেউ দলের নাম ভাঙিয়ে অপকর্ম করে দলের বদনাম না করতে পারে।

প্রধান বক্তা হিসেবে নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাবেক সহ-সভাপতি ও সোনারগাঁ উপজেলা যুবদল নেতা ইব্রাহিম সরকার সোহেল বলেন, সোনারগাঁ উপজেলা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নান ও সাধারণ সম্পাদক মো. মোশাররফ হোসেন এবং নারায়ণগঞ্জ জেলা যুবদলের আহ্বায়ক সাদেকুর রহমান সাদেক ও সিনিয়র যুগ্ম আহ্বায়ক খাইরুল ইসলাম সজিবের নেতৃত্বে সাদিপুর ইউনিয়ন যুবদলকে আগামীদিনে একটি শক্তিশালী ইউনিট হিসেবে গড়ে তুলবো। এবং সাদিপুর ইউনিয়ন বিএনপির সভাপতি কামরুজ্জামান ভূইয়া মাসূম ও সাধারণ সম্পাদক আব্দুর রহমান সরকারের দিক নির্দেশনা মোতাবেক সদ্য সাবেক ছাত্রদলের নেতাকর্মীদের নিয়ে সাদিপুর ইউনিয়ন যুবদলকে ঢেলে সাজানো হবে ইনশাআল্লাহ। 

এ সময় সাদিপুর ইউনিয়ন যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আয়াতুল্লাহর সভাপতিত্বে ও সাদিপুর ইউনিয়ন যুবদল নেতা আল আমিনের সার্বিক তত্বাবধানে সোনারগাঁ উপজেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক যুগ্ম আহ্বায়ক ডালিম শিকদার, সাদিপুর ইউনিয়ন যুবদলের সাবেক যুগ্ম সম্পাদক মাসুদুর রহমান মাসুম, সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক রিপন মিয়া, নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক রাফিউল ইসলাম মামুন, সাবেক সহ সাধারণ সম্পাদক রাজিব, সবুর সজিব, সোনারগাঁ উপজেলা ছাত্রদলের সদ্য সাবেক যুগ্ম আহ্বায়ক বায়েজিদ, সাদিপুর ইউনিয়ন যুবদল নেতা আলম, পলাশ, জুম্মান সরকার, মহসিন সরকার, মাহবুব প্রধান, মামুন, আনিছ, মোতালিব, টুটুল, সুরুজ ভূঁইয়া, সানি, শাহ আলী, নবীর হোসেন সহ সাদিপুর ইউনিয়ন যুবদলের ৯ টি ওয়ার্ডের বিপুল সংখ্যক নেতা-কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭