নিথর দেহের পাশে মিললো চিরকুট,লিখা আমাদের একসাথে মাটি দিয়েন - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ১ অক্টোবর, ২০২৪

নিথর দেহের পাশে মিললো চিরকুট,লিখা আমাদের একসাথে মাটি দিয়েন



নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জে এক নবদম্পতির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 


মরদেহ দুটির পাশে একটি চিরকুট পাওয়া গেছে। এতে লেখা রয়েছে, আসসালামুলাইকুম আপনাদের সমাজের সবার কাছে (অনুরোধ), আমাদের দুজনকে এক সাথে মাটি দিয়েন।


সোমবার (৩০ সেপ্টেম্বর) রাত ৯ টার দিকে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের বর্জ্য ডাম্পিং জোনের পাশে বালুর মাঠে তাদের মরদেহ পাওয়া যায়। 



তারা হলেন মিজমিজি দক্ষিণপাড়া এলাকার মনির হোসেনের ছেলে শফিকুল ইসলাম (২৮) ও তার স্ত্রী রুমি (২৬)।


সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক এসআই সালাম জানান, স্থানীয়দের খবরে পুলিশ মরদেহ দুটি উদ্ধার করে, তাদের পাশে একটি চিরকুট পাওয়া গেছে। তারা আত্মহত্যা করতে পারেন বলে ধারণা করা হচ্ছে।

চিরকুটের লেখাটি নববিবাহিতা রুমির হাতের লেখা বলে নিশ্চিত করেছে তার বড় বোন সুমি। স্থানীয়রা জানান, দুপুর থেকেই ওই দম্পতি বালুর মাঠের পাশে ঘোরাফেরা করছিল।


নিহত শফিকুল ব্যাটারিচালিত অটোরিকশা চালক ছিলেন। এক মাস আগে রুমির সঙ্গে তার বিয়ে হয় বলে জানান তার ভাই মো. উজ্জ্বল। তিনি বলেন, আমার ভাই শফিকুল আমার শ্যালিকাকে পরিবারের অমতে বিয়ে করেছিল। দুই পরিবারের কেউই তা মেনে নেইনি। এজন্য তাদেরকে বাসা থেকে বের করে দেই। এরপর আমার ভাই শফিকুল তার বউয়ের সাথে তার শশুর বাড়িতে থাকত। চারদিন আগে তাদের মধ্যে কি নিয়ে যেন ঝগড়া হয়। এরপর থেকে শফিকুল আমাদের বাসায় এসে পড়ে। সোমবার সকাল ১০ টায় তাকে আমি শেষবারের মত দেখি।


সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মামুন জানান ,নিহত দুই জনের লাশ উদ্ধার করে  ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে  প্রেরণ  করা হয়েছে । প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে  এটা আত্মহত্যার ঘটনা হতে পারে। তবে ময়নাতদন্তের  রিপোর্ট আসলেই প্রকৃত ঘটনা বেরিয়ে আসবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭