পূজা মন্ডপে যারা বিশৃংখলা করে গ্রেপ্তার হয়েছে তাদের শাস্তি নিশ্চিত করা হবে- র‍্যাব মহাপরিচালক - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ১১ অক্টোবর, ২০২৪

পূজা মন্ডপে যারা বিশৃংখলা করে গ্রেপ্তার হয়েছে তাদের শাস্তি নিশ্চিত করা হবে- র‍্যাব মহাপরিচালক


মোঃ নুর নবী জনিঃ
-সারাদেশে পূজা মন্ডপে বিশৃংখলা করে যারা গ্রেপ্তার হয়েছে তাদের শাস্তি নিশ্চিত করা হবে। শুক্রবার (১১ অক্টোবর) বিকেলে শারদীয় দূর্গাপূজা উপলক্ষে নগরীর আমলাপাড়া পূজা মন্ডপ ও মিশনপাড়া এলাকায় রামকৃষ্ণ মিশনে পূজা উদযাপন পরিদর্শন শেষে সাংবাদিকদের প্রেস ব্রিফিংকালে র‌্যাবের মহাপরিচালক (ডিজি) একেএম শহিদুর রহমান একথা বলেন ।

এসময় তিনি বলেন, এবারের পূজায় আমাদের র‌্যাবসহ সকল বাহিনী এমনকি সশস্ত্র বাহিনীও মাঠে আছে। আমরা সব বাহিনীর সম্মিলিত প্রচেষ্টায় এই অনুষ্ঠানটি উৎসবমুখর করতে ও কোন রকমের অনাকাঙ্ক্ষিত ঘটনা যেন না ঘটে তা নিশ্চিত করতে কাজ করে যাচ্ছি। দুএকটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া এখন পর্যন্ত পূজা শান্তিপূর্ণ ভাবে হচ্ছে। আমরা আশা করি শান্তিপূর্ণ ভাবেই পূজা আমরা পার করব। কুচক্রী মহল যারা আছে তারা কোন ভাবেই আমাদের সাথে পারবে না। তাদের হীন প্রচেষ্টাকে ব্যর্থ করে দিয়ে ভাল মানুষদেরই বিজয় হবে। আমাদের এ দেশে হাজার বছর ধরে সমস্ত সম্প্রদায়ের মানুষ আমাদের সামাজিক ধর্মীয় অনুষ্ঠান সবাই মিলে করে আসছি।


আমাদের একটি অসাম্প্রদায়িক ঐতিহাসিক চরিত্র রয়েছে। আমরা যেন একই ভাবে ভবিষ্যতেও সব সম্প্রদায়ের মানুষ শান্তিপূর্ণ ভাবে নিজেদের উৎসব পালন করতে পারি সেই প্রত্যাশাই করি।



পূজা উদযাপন পরিদর্শনকালে তার সাথে আরোও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার প্রত্যুষ কুমার মজুমদার, র‌্যাব-১১র সিইও তানভীর মাহমুদ পাশা, জেলা অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ তরিকুল ইসলাম, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাংবাদিক শংকর কুমার দে, সাধারণ সম্পাদক শিখণ সরকার শিপন,দেওভোগ নাগমহাশয় মন্দিরের সাধারণ সম্পাদক তারাপদ আচার্য্য, মহানগর পূজা উদযাপন পরিষদের সভাপতি বিষ্ণুপদ সাহা, সাধারণ সম্পাদক সুশীল দাস,নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু, জেলা কমিউনিটি পুলিশিং এর সভাপতি প্রবীর সাহা, চাষাঢ়া রামকৃষ্ণ মিশন আশ্রমের অধ্যক্ষ স্বামী একনাথানন্দসহ প্রশাসনের কর্মকর্তা ও পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭