সোনারগাঁয়ে দুই ডাকাতসহ ওয়ারেন্ট ভুক্ত অপহরণ মামলার আসামি গ্রেফতার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ১৬ অক্টোবর, ২০২৪

সোনারগাঁয়ে দুই ডাকাতসহ ওয়ারেন্ট ভুক্ত অপহরণ মামলার আসামি গ্রেফতার

মোঃ নুর নবী জনিঃ- নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে ডাকাতির প্রস্তুতিকালে ডাকাত দলের ২ সদস্য মোঃবদিউজ্জামান (৩৭), ও মোঃ হালিম (৩৪) কে গ্রেফতার করেছে সোনারগাঁ থানা পুলিশ। 


গতকাল বুধবার ভোরে উপজেলার পিরোজপুর ইউপির ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মেঘনা চেকপোস্ট এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে তাদের গ্রেপ্তার করা হয় । এছাড়াও অপহরণ মামলায় জিআর ওয়ারেন্ট ভুক্ত সাগর (২১) নামে এক আসামিকে গ্রেফতার করা হয়। 


সোনারগাঁ থানার এসআই আল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে আমি ও এসআই নাইমুল ইসলামসহ সঙ্গীও ফোর্স ওসি (সোনারগাঁ) এমএ বারী স্যার এর নির্দেশে বুধবার ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পিরোজপুর মেঘনা চেকপোস্ট এলাকায় অভিযান চালিয়ে দুই ডাকাতকে গ্রেপ্তার করতে সক্ষম হই, এদের মধ্যে ডাকাত বদিউজ্জামানের নামে একটি মাদক মামলা রয়েছে। তারা দুজনেই চিহ্নিত ডাকাত। এছাড়াও অপহরণ মামলায় জিআর ওয়ারেন্ট ভুক্ত সাগর (২১) নামে এক আসামীকে গ্রেফতার করি।


গ্রেপ্তারকৃত ডাকাত মোঃ বদিউজ্জামান নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানার পিরোজপুর ইউনিয়নের জৈনপুর গ্রামের মোঃ আইয়ুব আলী বেপারীর ছেলে ও ডাকাত মোঃ হালিম একই ইউনিয়নের মনাইকান্দি গ্রামের আঃ খালেকের ছেলে। অপরদিকে ওয়ারেন্ট ভুক্ত আসমী একই জেলা ও থানার পিরোজপুর ইউনিয়নের জৈনপুর গ্রামের মনির হোসেনের ছেলে। 


এবিষয়ে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমএ বারী জানান, গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পিরোজপুর এলাকা থেকে দুই ডাকাতকে গ্রেপ্তার করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭