সোনারগাঁয়ে গাঁজাসহ ডিবি পুলিশের হাতে মাদক কারবারি আটক - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ২০ অক্টোবর, ২০২৪

সোনারগাঁয়ে গাঁজাসহ ডিবি পুলিশের হাতে মাদক কারবারি আটক


নিজস্ব প্রতিনিধিঃ
-নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে গাঁজাসহ হাসান ওরফে হৃদয়(২৪) নামে এক মাদক কারবারিকে আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। এ সময় তার কাছ থেকে ৪ কেজি গাঁজা উদ্ধার করা হয়,যার বাজার মূল্য আনুমানিক ১ লাখ ২০ হাজার টাকা।


শনিবার (১৯ অক্টোবর) ভোর সাড়ে ৫ টায় গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পশ্চিম পার্শ্বে মা ডেন্টাল কেয়ার এর সামনে থেকে তাকে আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার তরিকুল ইসলাম।


আটককৃত মাদক কারবারি মো. আহসানউল্লাহ আল হাসান ওরফে হৃদয় বরিশাল মেহেন্দীগঞ্জ পৌরসভার মো. আব্দুল্লাহ আল হাসানের ছেলে। 


ডিবি পুলিশ জানায়, শনিবার ভোরে নারায়ণগঞ্জ জেলার গোয়েন্দা শাখার “খ” জোনের ইনচার্জ পুলিশ পরিদর্শক মো. হাবিবুর রহমানের নেতৃত্বে এসআই(নিঃ) মো. সহিদার রহমান সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে সোনারগাঁ থানা এলাকার মোগড়াপাড়া চৌরাস্তা মহাসড়কের পশ্চিম পার্শ্বের লেনে মা ডেন্টাল কেয়ার এর সামনে মাদকদ্রব্য গাঁজা ক্রয়-বিক্রয় করার সময় তাকে গ্রেফতার কারা হয়।


এসময় একটি কালো রঙের কাঁধ ব্যাগ তল্লাশি করে ৪ কেজি গাঁজা পাওয়া যায়। যার আনুমানিক মূল্য ১ লাখ ২০ হাজার টাকা। অভিযুক্ত মো. আহসানউল্লাহ আল হাসান ওরফে হৃদয় উপস্থিত সাক্ষীদের সামনে স্বীকার করে। সে দীর্ঘদিন যাবৎ কুমিল্লা থেকে গাঁজা সংগ্রহ করে সোনারগাঁও থানা এলাকাসহ আশেপাশের এলাকায় এবং বরিশাল জেলার মেহেন্দিগঞ্জ থানা এলাকায় বিক্রয় করে আসছে। আসামির নামে ২০১৮ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর সারণির ১৯(ক) ধারায় মামলা রুজু করে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭