চালক হত্যা ও গাড়ি ছিনতাই, ৭২ ঘন্টার আগেই ৩ আসামিকে গ্রেপ্তার করলেন এসআই আল ইসলাম - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ২৮ অক্টোবর, ২০২৪

চালক হত্যা ও গাড়ি ছিনতাই, ৭২ ঘন্টার আগেই ৩ আসামিকে গ্রেপ্তার করলেন এসআই আল ইসলাম


মোঃ নুর নবী জনিঃ
-নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে চাঞ্চল্যকর ক্লুলেজ বিহীন প্রাইভেটকার ছিনতাই ও চালক মোঃ হানিফ (৬০) নামে এক ব্যক্তিকে হত্যার ঘটনায় প্রধান আসামিসহ ৩ আসামীকে গ্রেফতার করেছেন সোনারগাঁ থানা পুলিশ।


রোববার (২৭ অক্টোবর) দিবাগত রাতে রাজধানীর  তেজগাঁও সাতরাস্তা এলাকার বেগুনবাড়ি ও মদনপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। 


গ্রেফতারকৃতরা হলেনঃ-উপজেলার  কাচঁপুর নয়ামাটি গ্রামের বাবুল মিয়ার ছেলে কামরুল ইসলাম (২৩), মুন্সিগঞ্জের গজারিয়ার বাউশিয়া গ্রামের মনির হোসেনের ছেলে ওমর হোসেন (৩৪) ও একই এলাকার গোলাম মাহমুদের ছেলে মুজাহিদুল ইসলাম (৩৫)।


সোনারগাঁ থানার এস আই আল ইসলাম জানান,জেলা পুলিশ সুপার প্রত্যুষ কুমার মজুমদার স্যারের নির্দেশে ও ওসি এমএ বারী স্যারের দিক নির্দেশনায় ঘটনার

৭২ ঘন্টার আগেই চাঞ্চল্যকর ক্লুলেজ বিহীন হত্যা ও গাড়ি ছিনতাইয়ের মুল আসামীসহ দুই আসামীকে  তথ্যপ্রযুক্তির মাধ্যমে আমি ও এসআই আব্দুল জলিলসহ সঙ্গীয় পুলিশ সদস্যরা গ্রেফতার করতে সক্ষম হই। এসময় তাদের কাছ থেকে ছিনতাই কৃত গাড়ি ও ছিনতাই কাজে ব্যবহৃত খেলনা পিস্তল উদ্ধার করা হয়। 


এবিষয়ে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমএ বারী বলেন,গত শুক্রবার রাতে আবু হানিফ নামের গাড়ি চালকে ছিনতাইকারীরা যাত্রী বেসে 

বিমানবন্দর থেকে নিয়ে এসে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের পিরোজপুর এলাকায় তাকে ধারালো অস্ত্রের মাধ্যমে কুপিয়ে হত্যা করে গাড়িটি ছিনতাই করে নিয়ে যায়।এঘটনায় তথ্য প্রযুক্তি ব্যবহার করে তিন আসামিকে গ্রেফতার করে সাত দিনের রিমান্ড চেয়ে আসামিদের আদালতে প্রেরণ করা হয়।


উল্লেখ্য, গত শুক্রবার সকালে উপজেলার পিরোজপুর ইউনিয়নের চেঙ্গাকান্দি এলাকার ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের পাশের ঝোপ থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত হানিফ লক্ষীপুর জেলার রায়পুর থানার কেরোয়া এলাকার মৃত মো. কেরামত আলীর ছেলে। পেশায় তিনি একজন ড্রাইভার ছিলেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭