রূপগঞ্জে মোবাইলে অর্থ প্রদানের মাধ্যমে গার্মেন্টস ফ্যাক্টরিতে বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ৮ অক্টোবর, ২০২৪

রূপগঞ্জে মোবাইলে অর্থ প্রদানের মাধ্যমে গার্মেন্টস ফ্যাক্টরিতে বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা


সোলায়মান হাসান
 : নারায়ণগঞ্জ রূপগঞ্জ উপজেলার ডহরগাঁ এলাকার ফকির ফ্যাশন লিঃ গার্মেন্টস ফ্যাক্টরিতে মোবাইলে মাধ্যমে শ্রমিকদের  কুমন্ত্রণা ও অর্থ প্রদানের মাধ্যমে উস্কানি দিয়ে  বিশৃঙ্খলা সৃষ্টি করার চেষ্টা করছে একদল কুচক্রী মহল।

গত ৭ ই অক্টোবর   ফকির ফ্যাশন লিঃ এর  এডমিড ডিজিএম লিখিত অভিযোগের মাধ্যমে,  সেনাবাহিনীর সাবেক কর্মকর্তা ,  লেঃ কর্ণেল হাসানুজ্জামান চৌধুরী,  হেড অফ এডমিন ফকির ফ্যাশন  লিমিটেড বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছেন৷ 

অভিযোগে উল্লেখ্য ,  গত  ৫ ই  আগস্ট সরকার পতনের  পর থেকে  বিভিন্ন কুচক্রী মহল  রপ্তানি মূখি পোশাক শিল্পের, বাংলাদেশের মধ্যে  অন্যতম প্রতিষ্ঠান  ফকির ফ্যাশন লিঃ চাঁদারদাবীতে  সন্ত্রাসী হামলা চেষ্টা ও  মিথ্যা মামলায় মালিক পক্ষে লোকজনদের হয়রানি করে আসতেছে বলে জানিয়ে বিগত দিনে বিভিন্ন গণমাধ্যমে বিষয়টি উঠে এসেছি । তারাই  ধারাবাহিকতায়  পুনরায়  বিভিন্ন শ্রমিক সংগঠনের নামে  বহিরাগত   ফ্যাক্টরিতে প্রবেশের মাধ্যমে,  শ্রমিকদের উস্কানি দিয়ে  মোবাইলের মাধ্যমে নগদ অর্থ  প্রদানের মাধ্যমে বিশৃঙ্খলা সৃষ্টি করার পরিকল্পনা  করছে বলেন ডিজিএম হাসানুজ্জামান চৌধুরী । আর কে ফাউন্ডেশন নামে  একটি সংগঠনের মোবাইল নাম্বার ব্যবহার করে কার্যক্রম চালিয়ে যাচ্ছে বলে জানায়।  মোবাইল নাম্বার গুলু হলো, ০১৯৬৮৭০২৮২৯ -০১৭৭৯২১৯৫২১- ০১৭২৯৯০৭৮৭৫- ০১৯৯০২১৮৪৩১-  ০১৭৮৪০৪৭৭৬২-  ০১৯৩৯৯০৪১৬৫- ০১৯৫৮১৩৫৪৫২ -০১৯৬৮৭০২৮২৯। উক্ত  নাম্বার গুলো থেকে মোবাইলে মাধ্যমে কর্মরত  শ্রমিকদের মাঝে, বিশৃঙ্খলা তৈরি করার জন্য কুমন্ত্রণা ও  অর্থ বিতরণ করা হচ্ছে বলে জানিয়েছেন অভিযোগের মাধ্যমে। অভিযোগে আরো উল্লেখ করা হয়েছে, কোম্পানির সকল শ্রমিকদের দেনা -পাওনা মাসিক বেতন সঠিক সময়ে সরকারি নিয়ম অনুযায়ী  বুঝিয়ে দেওয়া হচ্ছে,  বর্তমান পরিস্থিতিতে  বিশৃঙ্খলাকারীরা  পরিকল্পিতভাবে  বিভিন্ন ধরেন নাশকতা পায়তারা চলাছে বলে জানায় ।  আইনশৃঙ্খলা বাহিনী, তথা সেনাবাহিনীর কাছে রূপগঞ্জের ও আড়াইহাজার  আশেপাশের সকল রপ্তানি মূখি  শিল্প কলকারখানা  নিরাপত্তা জোরদারের আবেদন জানিয়েছ।  পূর্বের হামলার  প্রস্তুুতির সকল তথ্য প্রমান কর্তৃপক্ষের নিকট সুরক্ষিত আছে বলে জানিয়েছেন। সংবাদ মাধ্যমে  ও আইনশৃঙ্খলা বাহিনীর কাছে, যেকোনো সময় যেকোনো প্রয়োজনে  সকল তথ্য দিতে  মালিকপক্ষ প্রস্তুুত রয়েছেন বলে জানান।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭