মাদক সেবনে বাঁধা দেয়ায় ব্যবসায়ীকে পিটিয়ে জখম - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ২০ অক্টোবর, ২০২৪

মাদক সেবনে বাঁধা দেয়ায় ব্যবসায়ীকে পিটিয়ে জখম


নিউজ ডেস্কঃ
-মাদক সেবন ও বেঁচাকেনায় বাঁধা দেয়ায় নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলার বারদী এলাকার গৌতম কুমার বনিক নামের এক ব্যবসায়ীকে পিটিয়ে গুরুতর আহত করার অভিযোগ উঠেছে। 


গতকাল শনিবার সন্ধ্যায় বারদী শ্রী শ্রী লোকনাথ ব্রাহ্মচারী আশ্রমের প্রধান গেইট সংলগ্ন দুলাল চন্দ্র দাস এর ক্রোকারিজ দোকানের সামনে এঘটনা ঘটে। এসময় ব্যবসায়ির কাছ থেকে নগদ অর্থ ও স্বর্ণের চেইন ছিনিয়ে নিয়ে যায় সন্ত্রাসীরা।


রোববার সকালে আহত ব্যবসায়ী গৌতম কুমার বনিক বাদী হয়ে তিনজনের নাম উল্লেখ করে ও অজ্ঞাতনামা আরও ৩/৪ জনকে আসামী করে সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।


অভিযোগ থেকে জানা যায়, বাংলাদেশ হিন্দু বৌদ্দ খ্রিষ্টান ঐক্য পরিষদ ও বাংলাদেশ পূজা উৎযাপন পরিষদ,সোনারগাঁও উপজেলা কমিটির সহ-সভাপতি ও ব্যবসায়ি গৌতম কুমার বনিক মাদক সেবনকারী

পরন মালাকারকে অপরাধ কর্মকান্তে বাঁধা দেওয়ায় গতকাল সন্ধ্যা অনুমান ০৭.৩০ ঘটিকার সময় উল্লেখিত আসামীগন তাহাদের সহিত আরও অজ্ঞাতনামা ৩/৪ জন আসামী দা, লোহার রড,লাঠি সোঠা ইত্যাদি দেশীয় অস্ত্র সস্ত্রে সজ্জিত হইয়া বে-আইনী জনতাবদ্ধে হয়ে হত্যা করার উদ্দেশ্যে গৌতম কুমার বনিককে এলোপাথারীভাবে কিল-ঘুষি মারিয়া ও লাঠি দিয়া পিটাইয়া শরীরের বিভিন্ন স্থানে নীলা-ফুলা জখম করে। সাথে থাকা নগদ-৯০.০০০-(নব্বই হাজার) টাকা,১টি ০১(এক) ভরি ওজনের স্বর্ণের চেইন,মূল্য অনুমান-১.২০.০০০/(এক লক্ষ বিশ হাজার। টাকা নিয়া যায়। 


পরে তাকে স্থানীয়রা উদ্ধার করে সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়া যায়। বর্তমানে তার অবস্থা আশঙ্কা জনক। 


এ বিষয়ে সোনারগাঁ থানার ওসি আঃ বারী বলেন, একটি লিখিত অভিযোগ পেয়েছি তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭