খানপুর হাসপাতালে স্বাস্থ্য সেবা নিশ্চিতে জরুরীভাবে ডাক্তার প্রয়োজন, মন্ত্রানালয়ে পত্র - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ২৮ অক্টোবর, ২০২৪

খানপুর হাসপাতালে স্বাস্থ্য সেবা নিশ্চিতে জরুরীভাবে ডাক্তার প্রয়োজন, মন্ত্রানালয়ে পত্র


নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ
নারায়ণগঞ্জ ৩০০ শয্যা হাসপাতেলে স্বাস্থ্য সেবা নিশ্চিতে জরুরীভাবে ডাক্তার দেওয়ার আহবান করেছেন জাতীয় ভেজাল প্রতিরোধ ফাউন্ডেশন নারায়ণগঞ্জ জেলা কমিটি।

২৪ অক্টোবর রাতে ই-মেইলে এই অনুরোধ পত্র পাঠানো হয় বলে নিশ্চিত করেছেন সংগঠনের একাধিক কর্মকর্তা। সংগঠনের জেলা সভাপতি সাংবাদিক সুলতান মাহমুদ সংগঠনের ই-মেইল থেকে স্বাস্থ্য সেবা বিভাগের সচিবের নিকট এই পত্র প্রেরন করেন। তবে প্রধান উপদেষ্ঠা, স্বাস্থ্য উপদেষ্ঠা, মহা-পরিচালক, জেলা প্রশাসক ও সিভিল সার্জেনসহ আরো অনেককে সিসি দেওয়া হয়েছে বলে জানা যায়। ২৭ ও ২৮ অক্টোবরে পত্রের হার্ড কপি প্রধান উপদেষ্ঠা, উপদেষ্ঠা স্বাস্থ্য ও পরিবার কল্যান মন্ত্রণালয়, মহা-পরিচালক স্বাস্থ্য অধিদপ্তর, জেলা প্রশাসক নারায়ণগঞ্জ, সিভিল সার্জন নারায়ণগঞ্জ অফিসে রিসিভ করানো হয়েছে। আবেদনটি হুবহুব তোলে ধরা হলঃ


উপর্যুক্ত বিষয়ের  প্রেক্ষিতে  আপনার সদয় অবগতির ও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য  জানানো যাচ্ছে যে, ৩০০ শয্যা হাসপাতাল নারায়ণগঞ্জের বিশেষায়িত স্বাস্থ্য সেবার কেন্দ্র। কোটি মানূষের বসবাস এই নারায়ণগঞ্জে। অনেক অসুস্থ ও মুমুর্ষ রোগী আসে চিকিৎসা নিতে এই হাসপাতালে। ডাক্তারের অভাবে স্বাস্থ সেবা পাচ্ছে না রোগীরা, হাসপাতালের যন্ত্রাংশ নষ্ঠ হচ্ছে ডাক্তারের অভাবে। ৩০০ শয্যা খানপুর হাসপাতালে আল্ট্রাসোণোগ্রাফী করার জন্য মেশিন আছে কিন্তু ডাক্তার নাই, নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া হাসপাতালে ডাক্তার আছে কিন্তু মেশিন নাই। ১২টি পদের মধ্যে ৪ টি পদই শুন্য আছে। সিনিয়র কনসালটেন্ট চক্ষু ও সিনিয়র কনসালটেন্ট রেডিওলজি ৩ বছর যাবত শুন্য রয়েছে।  হাসপাতাল থেকে কয়েক দফা পত্র দিয়েও ডাক্তার না পেয়ে স্বাস্থ্য সেবা দিতে পারছে না বলে আমরা জানতে পেয়ে আপনাদের অনুরোধ করছি যে, যত তাড়াতাড়ি সম্ভব উক্ত ২ ডিপার্টমেন্টে ডাক্তার দিয়ে নারায়ঙ্গঞ্জবাসীর স্বাস্থ্য সেবা নিশ্চিত করবেন বলে আমরা আশাবাদী।

আপনাদের সুন্দর ও সফলময় জীবন কামনায় জাতীয় ভেজাল প্রতিরোধ ফাউন্ডেশন নারায়ণগঞ্জ জেলা।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭