দুর্গাপূজা নিয়ে কোনও অপতৎপরতা ও বিশৃঙ্খলা সহ্য করা হবে না-আইজিপি - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ১০ অক্টোবর, ২০২৪

দুর্গাপূজা নিয়ে কোনও অপতৎপরতা ও বিশৃঙ্খলা সহ্য করা হবে না-আইজিপি


মোঃ নুর নবী জনিঃ
-পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) মোঃ ময়নুল ইসলাম বলেছেন,একসময় নারায়ণগঞ্জে গডফাদার ও সন্ত্রাসের জনপথ ছিল এখন আর সেই সন্ত্রাসীরা নেই।নারায়ণগঞ্জের মেধাবী কিশোর তানভীর মোহাম্মদ ত্বকী হত্যা মামলার তদন্তে অগ্রগতি হচ্ছে। একইসঙ্গে সাংবাদিক দম্পতি সাগর-রুনি হত্যা মামলার তদন্ত কার্যক্রম আবারো শুরু হয়েছে।


বৃহস্পতিবার (১০ অক্টোবর) রাতে নারায়ণগঞ্জের রামকৃষ্ণ মিশন দুর্গাপূজার মণ্ডপ পরিদর্শন শেষে তিনি এ কথা বলেন।


আইজিপি বলেন, দুর্গাপূজা নিয়ে কোনও অপতৎপরতা ও বিশৃঙ্খলা সহ্য করা হবে না। এবারের দুর্গোৎসবকে ঘিরে আইনশৃঙ্খলা বাহিনী সদস্যরা তৎপর অবস্থানে রয়েছে।



দেশবাসীকে সতর্ক থাকার আহ্বান জানিয়ে তিনি বলেন, দেশে বিভিন্ন সময় সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহার করে গুজব ছড়িয়ে অপতৎপরতা চালিয়ে যাচ্ছে। এ থেকে সবাইকে সতর্ক থাকতে হবে। দুর্গাপূজাকে ঘিরে আইনশৃঙ্খলা বাহিনীর পাশাপাশি সেনাবাহিনীও কাজ করছে। কোথাও কোনও ঘটনা ঘটলে পুলিশ তা প্রতিহত করবে। যারাই ঘটনা ঘটানোর চেষ্টা করবে তাদের আইনের আওতায় আনা হবে।


জানা গেছে, এ বছর নারায়ণগঞ্জের ২১৪ পূজামণ্ডপে শারদীয় দুর্গোৎসব হচ্ছে। তার মধ্যে আমলাপাড়া, সাহাপাড়া, রামকৃষ্ণ মিশন ও বলদেব জিউর আখড়া ঘুরে দেখেন আইজিপি ময়নুল ইসলাম।


এ সময় আরও উপস্থিত ছিলেন,নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার প্রত্যুষ কুমার মজুমদার, র‌্যাব-১১র অধিনায়ক লে. কর্নেল তানভীর মাহমুদ পাশা, নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিখন সরকার শিপন, মহানগর বিএনপির আহ্বায়ক সাখাওয়াত হোসেন খান, সদস্য সচিব আবু আল ইউসুফ খান টিপুসহ পুলিশ ও বিভিন্ন বাহিনী ঊর্ধ্বতন কর্মকর্তা।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭