ব্যবসায়ীকে অপহরণ, ফতুল্লায় সাবেক ডিবি প্রধান হারুনসহ ১১ জনের নামে মামলা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ২ অক্টোবর, ২০২৪

ব্যবসায়ীকে অপহরণ, ফতুল্লায় সাবেক ডিবি প্রধান হারুনসহ ১১ জনের নামে মামলা


নিজস্ব প্রতিনিধিঃ-
চাঁদাদাবি ও মারধরের ঘটনায় ডিবির সাবেক প্রধান হারুন অর রশিদসহ ১১ জনের বিরুদ্ধে নারায়ণগঞ্জ ফতুল্লায় মামলা করেছেন ব্যাবসায়ী মো: শাহ আলম। এঘটনায় আরো ৫ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে।


গতকাল বুধবার জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলি আদালতে শাহ আলম মামলাটির জন্য আবেদন করলে আদালতের নির্দেশে ফতুল্লা থানায় মামলাটি রুজু করা হয়।


মামলায় কেন্দ্রীয় শ্রমিকলীগ নেতা কাউসার আহমেদ পলাশ (৫৩), মো: হারুন অর রশিদ(৪৮) মো: মোকারিম (৫২) ও শাহাদৎ হোসেন সেন্টুসহ (৪৭)  ১১ জনের নাম উল্লেখ করা হয়েছে ও ৫ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে।


মামলায় বাদী অভিযোগ করেন ২০২০ সালের ১৫ সেপ্টেম্বর ব্যাবসায়িক কাজে যাওয়ার সময় পিস্তল ঠেকিয়ে সাথে থাকা নগদ ২০ লাখ টাকাসহ জরুরি কাগজপত্র ছিনিয়ে নেয় অভিযুক্তরা। এ সময় তারা তাকে অপহরণ করে আলীগঞ্জে মোকারিমের অফিসে নিয়ে যায়। তারা তাকে মারধর করে ১০টি অলিখিত চেকের পাতা ও স্ট্যাম্পে সই নিয়ে নেয়।


ওই সময় আসামিরাসহ অজ্ঞাত আরো অনেকের সহায়তায় প্রায় সাত কোটি পাঁচ লাখ টাকার সম্পত্তি আত্মসাৎ করে নেয়। হারুন অর রশিদ পুলিশ কর্মকর্তা হওয়ায় এতদিন মামলা করতে পারেননি বলেও অভিযোগ করেন।


মামলার বিষয়টি নিশ্চিত করে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শরীফুল ইসলাম জানান, আদালতের নির্দেশে মামলাটি গ্রহণ করা হয়েছে।




২/

বন্দরে শিশু ও বৃদ্ধার লাশ উদ্ধার


মোঃ নুর নবী জনিঃ- নারায়ণগঞ্জ বন্দরে পৃথক দুই স্থান থেকে এক শিশু ও এক বৃদ্ধা নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। 


গতকাল বুধবার সকালে ধামগড় এলাকায় মান্নাফ মিয়ার বাড়ি থেকে ভাড়াটিয়া হুমায়রা জান্নাত রাইসা ( ৯) ও বিকালে মদনপুর-মদনগঞ্জ সড়কের হান্ডুর ব্রিজ নিচ থেকে অজ্ঞাত নামা এক বৃদ্ধার লাশ উদ্ধার করা হয়েছে। 


পুলিশ জানান, মদনপুর- মদনগঞ্জ সড়কের ফরাজীকান্দা এলাকায় হান্ডুর ব্রিজের নিচে রেলওয়ের  ডোবায় এক নারীর  ভাসমান লাশ দেখে স্থানীয়রা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে মর্গে প্রেরন করা হয়।এদিকে উপজেলার ধামগড় এলাকায় মান্নাফ মিয়ার বাড়ির ভাড়াটিয়া আলী হোসেন মিয়ার মেয়ে  হুমায়রা জান্নাত রাইসা(৯) নামে এক শিশু  বারান্দার গ্রীলের সঙ্গে গলায় ওড়না প্যাচানো অবস্থায় লাশ উদ্ধার করে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। 


নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (খ- সার্কেল) শেখ বিল্লাল হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। পৃথক দুইটি ঘটনায় পৃথক দুই মামলা দায়ের করা হয়েছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭